• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

অসামাজিক কার্যকলাপ ও মাদকের হাত থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন

আল মামুন রনী, বোয়ালমারী (ফরিদপুর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৬:২২ pm
                             
                                 

ফরিদপুরের বোয়ালমারি উপজেলায় অসামাজিক কার্যকলাপ বন্ধ ও এসব কাজে জড়িতদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার বিকেলে উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী ইয়াকুব আলি উচ্চ বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রায় শতাধিক গ্রামবাসী অংশগ্রহণ করে।
জানা যায়, জনৈক সুমা বেগম নামে এক নারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের মহিউদ্দিনের মেয়ে। দীর্ঘদিন ওই নারী প্রবাসে ছিলেন। প্রবাস থেকে গ্রামে এসে সুমা বেগম অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়েন। এমনকি ওই নারীর বাড়িতে বিভিন্ন সময় মাদক ব্যবসায়ি ও মাদককারবারীদের আনাগোনা হয় বলে স্থানীয়রা মানববন্ধনে অভিযোগ করেন। সুমা বেগমের অপরাধমূলক কর্মকাণ্ডের কেউ প্রতিবাদ করলে তাকে ভয়ভীতি ও মামলা দিয়ে হয়রানী করারও অভিযোগ করেন স্থানীয়রা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, দাদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন, সুমা বেগমের হয়রানিমূলক মামলার ভুক্তভোগী ব্যবসায়ী মো. পান্নু শেখ, কমলেশ্বরদী গ্রামের জালাল মোল্লা, মো. মনির  খান, কাসেম  তালুকদার, আওয়াল খান, ছকে মাতুব্বর প্রমুখ।
এ ব্যাপারে সুমা বেগমের সাথে যোগাযোগ করার জন্য তার ব্যবহৃত (01795492880) নম্বরে ফোন দিলে নাম্বরটি বন্ধ পাওয়া যায়। স্থানীয়দের দাবি তিনি গা ঢাকা দিয়েছেন।
দাদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার মিয়া বলেন,  আমরা কমলেশ্বরদী গ্রামবাসীরা সুমা বেগমের কার্যকলাপে অতিষ্ঠ। তার বাড়িতে বহিরাগত  মাদক  ব্যবসায়ী ও মাদকসেবীদের নিয়ে মাদকের আসর বসান। তার এ কার্যকলাপে এলাকাবাসী বাধা দিলে নানা হয়রানির শিকার হতে হয়। এমন কি ইতোপূর্বে কয়েকজনের নামে আাদালতে মামলাও করেছেন ওই নারী। তার অত্যাচারে আজ আমরা মাঠে নেমেছি।
এ ব্যাপারে দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, ওই মহিলার কার্যকলাপ নিয়ে স্থানীয়রা আমার কাছে বিভিন্ন সময়ে মৌখিক অভিযোগ করেছেন। আমি খোঁজ নিয়ে দেখি সব সময় সুমা বেগম বাড়িতে থাকেন না। হুটহাট করে মাঝে মাঝে বাড়িতে আসে। কিন্তু তার কার্যকলাপ সমাজ বিরোধী।
সংবাদটি শেয়ার করুন
  • 9
    Shares


এই বিভাগের আরো খবর