• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রাস পূজায় অংশ নিতে দুবলার পথে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা অবশেষে শিশু সোহানা হত্যায় মায়ের দায় স্বীকার শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক

যুক্তরাজ্য বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক তানিমের অর্থায়নে

অসুস্থ্য নেতাকর্মীদের মাঝে লক্ষ্মীপুরে যুবদলের উপহার বিতরণ

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : শনিবার, ২৭ জুন ২০২০ | ৫:৪২ pm
                             
                                 
করোনা আক্রান্ত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী বিতরণ করে নেতাকর্মীরা

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ও লক্ষ্মীপুর জেলা যুবদলের নির্দেশে এবং পৌর যুবদলের তত্ত্বাবধানে অসুস্থ্য নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে অর্থায়ন করে লক্ষ্মীপুরের সাবেক দুই বারের সাংসদ এডভোকেট খায়রুন এনাম এর সন্তান ও যুক্তরাজ্য বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ইমতিয়াজ এনাম তানিম। ২৭ জুন শনিবার বিকেলে লক্ষ্মীপুরের করোনা আক্রান্ত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বুলু, সদর উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোঃ আক্তান হোসেন, পৌর যুবদলের সহ- সভাপতি কাজী বেলাল হোসেন, জেলা যুবদল নেতা শামছুল আহসান মামুন, বাঙ্গা খাঁ ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ আরিফ হোসেন, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, পৌর ৯নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মোস্তফা সুমন, পৌর যুবদল নেতা নোমান পাটোয়ারী প্রমুখ।

সোহরাব হোসেন বুলু বলেন, করোনার শুরুর দিক থেকে লক্ষ্মীপুরে বিএনপি ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ, জীবাণুনাশক ছিটানো, মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণের পাশাপাশি দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে সাধ্যমত খাদ্য উপহার বিতরণ করা হয়েছে। যে কোন পরিস্থিতিতে লক্ষ্মীপুর জেলা যুবদল ও পৌর যুবদল সবসময় নেতা কর্মীদের পাশে থাকবে। আগামী দিনগুলোতেও এই ধারা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
  • 142
    Shares


এই বিভাগের আরো খবর