• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে জেলা পরিষদের কেক কাটা ও আলোচনা সভা মণিরামপুরের সেরা ষাঁড়ের দাম ১৫ লাখ টাকা বাংলাদেশের টিকা উৎপাদনের সক্ষমতা রয়েছে : প্রধানমন্ত্রী গৌরীপুর আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে দিয়ে বাগেরহাটে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ টাকা বিতরণ ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মণিরামপুরে কঠোর লকডাউন: ১৩ দোকানির জরিমানা শাহজাদপুর প্রেসক্লাবের দ্বি-তল ভবন উদ্বোধন করলেন এমপি স্বপন পাঁচ হাসপাতালে দৌড়াদৌড়ি, শ্বাসকষ্টে শিক্ষকের মৃত্যু

আক্কেলপুরে গৃহবধুর লাশ উদ্ধার! স্বামী আটক

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৩০ মার্চ ২০২১ | ১২:০০ am
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে মেহেরুন নেছা ওরফে বুলবুলি (২০) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় মেয়ের মা ছামছুন নাহার বেগম বাদী হয়ে থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করলে স্বামী রাকিবুলকে আটক করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার রায়কালী ইউনিয়নের বালুকাপাড়া গ্রামে ঘটেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, এক বছর পূর্বে উপজেলার তিলকপুর ইউনিয়নের ভাটকুড়ি গ্রামের আব্দুল মালেকের মেয়ে বুলবুলি’র সাথে উপজেলার রায়কালী ইউনিয়নের বালুকাপাড়া গ্রামের মাজেদুর ইসলামের পুত্র রাকিবুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে দন্দ্ব কলহ লেগেই থাকে। স্বামী, দেবর, শাশুড়ি বিভিন্ন সময় তার উপর শারীরিক এবং মানষিক অত্যাচার করে আসছে। এর জের ধরে গত রবিবার বিকালে নিজ শয়ন কক্ষে মেহেরুন নেছা ওরফে বুলবুলি আত্মহত্যা করেছে বলে তার বাবার বাড়িতে খবর দেয় শশুড়বাড়ির লোকজন। খবর পেয়ে রবিবার রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ।

এ বিষয়ে নিহতের মামা আবুল কালাম আজাদ বলেন, ‘আমার ভাগ্নিকে বিয়ের পর থেকেই নানা অজুহাতে তার শশুড় বাড়ির লোকজন অত্যাচার করতো। আমার কাছে এটি একটি পরিকল্পিত হত্যা বলে মনে হয়েছে। এর সুষ্ঠু বিচার চাই’।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান বলেন, ‘ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় তার স্বামী রাকিবুলকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে সে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে, ময়না তদন্তের রিপোর্ট এলে বিষয়টি পরিষ্কার হবে’।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর