• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

আক্কেলপুরে ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদককারবারী আটক

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৮ জুন ২০২১ | ১০:০৮ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে দুই মাদককারবারীকে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেল সাড়ে চারটায় পৌরসভার পূর্ব রাজকান্দা গ্রামের তিন মাথার মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, পৌরসভার পূর্ব আমুট্ট গ্রামের গোলাম মোস্তফার ছেলে মামুন হোসেন (৩০) এবং সোনামুখী গ্রামের মতিউর রহমানের ছেলে সম্রাট হোসেন (২৫)

পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত দুই মাদকব্যবসায়ী জয়পুরহাট থেকে একটি মোটরসাইকেলের পেছনে কালো রঙের ব্যাগের মধ্যে ফেন্সিডিল ও গাঁজা নিয়ে আক্কেলপুর হয়ে তিলকপুরের দিকে যাচ্ছিল। গোপন সংবাদে ভিত্তিতে পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে পৌরসভার পূর্ব রাজকান্দা গ্রামের তিনমাথা মোড়ে তাদের মোটরসাইকেলের গতি রোধ করে তাদের কাছে থাকা কালো রঙের ব্যাগ তল্লাশি করে ৫৩ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজা জব্দ করে। পরে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী সম্রাট ও মামুনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে। এবং তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর