• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

আক্কেলপুরে বিধি নিষেধ মানাতে কঠোর প্রশাসন

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : বুধবার, ১৪ এপ্রিল ২০২১ | ৪:১৪ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে সরকার ঘোষিত এক সপ্তাহের ‘বিধি-নিষেধ’ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

২য় ধাপে করোনা আক্রান্ত মানুষের সংখ্যা দিন দিন বাড়ার সঙ্গে প্রতিদিন মৃত্যুর সংখ্যাও বেড়ে চলছে। করোনা সংক্রমণের গত এক বছরের মধ্যে বাংলাদেশের মানুষ এখন সবচেয়ে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি। তাই সরকার ২য় ধাপে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণের ১৪ এপ্রিল থেকে ০৭ দিনের কঠোর বিধি-নিষেধ ঘোষণা করেছে।

আজ বুধাবর (১৪ এপ্রিল) থেকে কঠোর ভাবে বিধি নিষেধ বাস্তবায়নে সারাদেশের মতো আক্কেলপুর উপজেলার বিভিন্ন প্রধান প্রধান প্রবেশ দ্বারে চেক পোষ্ট বসিয়ে করাকরি অবস্থানে রয়েছে পুলিশ। যাতে করে জরুরী সেবার আওতাভুক্ত যানবাহন,ব্যাক্তিসহ কেও অপ্রয়োজনে শহন ও রাস্তায় বের হতে না পারে। জরুরী প্রয়োজন ছাড়া সবাইকে ফিরে দিচ্ছে প্রশাসন।

সরজমিনে সকাল থেকে দেখা গেছে, উপজেলার সকল দোকানপাট বন্ধ রয়েছে (ঔষুদের দোকান ব্যতিত)। সেই সাথে যানচলাচল সীমিত আকারে চলতে দেখা গেছে। এ দিকে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী নিয়মিত টহল জোরদার করেছে। উপজেলা প্রশাসন কঠোর ভাবে বিধি নিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করছেন। প্রথম দিনেই মাস্ক না পড়া, বিভিন্ন যানবাহনে মোবাইল কোর্ট বসিয়ে ২,৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম হাবিবুল হাসান বলেন, ২য় ধাপে কোভিড-১৯ করোনা ভাইরাস নিয়ন্ত্রনে সরকারি বিধি নিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে আছে। আমি সম্মানিত উপজেলা বাসীকে অনুরোধ করছি প্রয়োজন ছাড়া কেউই বাহিরে আসবেন না। আসুন আমরা সবাই মিলে প্রানঘাতি এই করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কাজ করি।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর