• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

আক্কেলপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ | ৩:২৭ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুরে চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে ০৮ নং ওয়ার্ডে মেজবাউল সরদার গবু বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী আব্দুল মবিন সরদার ভোনা মনোনয়নপত্র প্রত্যাহার করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার ২৬ জানুয়ারী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মবিন সরদার ভোনা রিটার্নিং অফিসারের কাছে আবেদন করে তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় একমাত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন মেজবাউল সরদার গবু।

মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়ে আব্দুল মবিন সরদার ভোনা সাংবাদিকদের বলেন, ‘আমি শারীরিক ভাবে অসুস্থ্য। আমার পক্ষে নির্বাচন করা সম্ভব নয়। এই কারণে আমি মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছি।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শহীদুল ইসলাম বলেন, ‘আক্কেলপুর পৌরসভার ০৮ নং ওয়ার্ডের দুই জন প্রার্থীর মধ্যে একজন প্রার্থী ভোটের আগেই মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। যার কারণে অপর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ১৪ ফেব্রুয়ারী ভোট গ্রহন অনুষ্ঠিত হবে’।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর