• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মাধবপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ও গাঁজা উদ্ধার করেন বিজিবি মধুপুরে আদিবাসীর ভূমি দখলমুক্তের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত গৌরীপুরে মৎস্য রক্ষা ও সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা গৌরীপুরে ৫৭টি ম-পে শারদীয় দুর্গাপূঁজার আয়োজন বোয়ালমারীতে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ১০ ভোমরা বন্দর দিয়ে আরও ৭০ মেট্রিকটন পেঁয়াজ আমদানি ফুলবাড়িয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন বকশীগঞ্জে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত বকশীগঞ্জ কারিতাসের সামর্থ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত সিংগাইরে চেতনা নাশক আতঙ্ক, দুবৃর্ত্তরা দু’পরিবারকে অজ্ঞান করে লুটে নিল ২ লাখ টাকা

আক্কেলপুরে বোয়াল মাছের দাম ১৬ হাজার ৮শ’ টাকা

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪৮ pm
                             
                                 

জয়পুরহাটের আক্কেলপুর ১৪ কেজি ওজনের একটি বোয়াল মাছ বিক্রি করতে পৌরসদরের কলেজ বাজার হাটে নিয়ে আসেন জেলে হযরত আলী। তিনি বোয়াল মাছটির দাম চান ১২শ’ টাকা কেজি দরে ১৬ হাজার ৮শ’ টাকা।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের সামনে বিশাল আকৃতির বোয়াল মাছ দেখতে লোকজন ভির করতে দেখা যায়। সেখানে কেউ মাটির ছবি তুলছেন কেউ আবার দাম শুনছেন। বোয়াল মাছটি গাইবান্ধা জেলার বালাসী ঘাট উপজেলার বর্মপুত্র নদীতে গত শুক্রবার রাতে স্থানীয় জেলেদের জালে ধরা পরে। সেখান থেকে শখের বসে ওই মাছটি হযরত আলী নামে এক জেলে বিক্রি করতে আক্কেলপুরে নিয়ে আসেন। হযরত আলী একই এলাকার বাসিন্দা।

আব্দুল হামিদ নামে এক ব্যক্তি বলেন, এর আগে আক্কেলপুরে এত বড় বোয়াল মাছ দেখিনি। আমি দম করেছিলাম ৬শ’ টাকা কেজি। কিন্তু ওই জেলে ১২শ’টাকার নিচে বিক্রি করবেন না।

হযরত আলী বলেন, পেশায় আমি জেলে। নদীতে মাছ ধরে বাজারে বিক্রি করি। হঠাৎ আমাদের গ্রামের একজন জেলের জালে ১৪ কেজি ওজনের একটি বড় বোয়াল মাছ ধরা পরে। সেখান থেকে আমি মাছটি কিনে আক্কেলপুরে নিয়ে এসেছি। জানতে চাইলে গাইবান্ধা জেলা থেকে এত দুরে জয়পুরহাট জেলায় কেন ওই মাছ নিয়ে এসেছেন? তিনি বলেন, শখের বসে মাছটি ফ্রিজিং করে আক্কেলপুরে নিয়ে এসেছি। কারণ এতো বড় মাছ সহযে কোথাও ধরা পড়ে না।
হযরত আলী বোলায় মাছটি ১২শ’ টাকা কেজি দরে বিক্রি করতে চান। তবে উস্থিত লোকজন ওই মাছের দাম বলে ৭শ’ টাকা কেজি। তিনি এক হাজার টাকা কেজিতে ওই মাছ বিক্রি করবেন বলে জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর