• রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

স্মরণসভায় বক্তারা

“আব্দুল হামিদ খান ও স.ম সাজেদ রহমান ছিলেন দেশপ্রেমিক সাংবাদিক ও কবি”

আলাউদ্দিন হোসেন, পাবনা
প্রকাশ হয়েছে : সোমবার, ২ নভেম্বর ২০২০ | ১:০৯ am
                             
                                 

পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ খান সিনিয়র ও প্রয়াত সদস্য স ম সাজেদুর রহমান ছিলেন প্রকৃত দেশ প্রেমিক সাংবাদিক ও কবি। তারা তাদের কর্মের মাধ্যমেই মানুষের মধ্যে চীরদিন বেঁচে থাকবেন। তাদের মত কৃতিমান কবি ও সাংবাদিকের এখন বড়ই অভাব। পেশাদারিত্ব এবং মানুষের কল্যাণে তিনি তার রাজনৈতিক জীবন এবং সাংবাদিকতাকে নিয়োজিত করেছিলেন।

রোববার (০১ নভেম্বর) রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ খান সিনিয়র ও প্রয়াত সদস্য স ম সাজেদুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ। স্মরণসভায় মুল বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাবের সহসভাপতি শহিদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আহমেদ হুমায়ুন কবীর তপু, নির্বাহী সদস্য আব্দুর রশিদ প্রমুখ। অনুষ্ঠানের শুরুর আগে মরহুমের রুহের প্রতি প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 3
    Shares


এই বিভাগের আরো খবর