• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
গৌরীপুরে ছাত্র ইউনিয়নের মশাল মিছিল ও প্রতিবাদ সমাবেশ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে বসন্ত উৎসবের আয়োজন বিজিবি মহাপরিচালকের শ্যামনগর থানা ও শিকারী পচাব্দী গাজীর বন্দুক পরিদর্শন শ্যামনগর দেবীপুর কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে বিভাগীয় পরিচালক স্বাস্থ্য বিভাগ চুনারুঘাটের সাতছড়ি থেকে ১৮ টি রকেট লাঞ্চার উদ্ধার নাটেরে প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফিরে পেলেন মা ফুলজান সাতক্ষীরায় হঠাৎ করেই বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত  নাটোরে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড বন্ধে বকুল এমপি’কে সর্তক করে চিঠি দিয়েছে জেলা আ’লীগের সেক্রেটারি  সুনামগঞ্জে ৫শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

আশাশুনিতে ট্রলার ডুবি: আরও একজনের মরদেহ উদ্ধার

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী ২০২১ | ৯:০২ pm
                             
                                 

সাতক্ষীরার আশাশুনির প্রতাপনগরে নৌ’ডুবিতে নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দ্বিতীয় শ্রমিকের মরদেহ উদ্ধার হয়েছে।
প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ জাকির হোসেন জানান, কুড়িকাহনিয়া ক্লোজারে নৌ’ডুবির ঘটনার দ্বিতীয় শ্রমিক শফিকুলের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে কোস্টগার্ড’র সৈনিকদের অভিযানে এ শ্রমিকের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়। মরদেহটি নৌ’ডুবির স্থানের একটু দুর থেকে উদ্ধার করে কোস্টগার্ড। শফিকুল সানা (৫০) শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের ফজলে সানার ছেলে। বৃহস্পতিবার বাবর আলী সরদারের মরদেহ উদ্ধার হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র অভিযানে। নৌ’ডুবিতে নিখোঁজ আব্দুল আজিজের সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাহনিয়া লঞ্চঘাট থেকে ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ভাঙা নামকস্থানে বালি ভর্তির জন্য খালি বস্তা ও শ্রমিকদের নিয়ে যাওয়ার সময় মাঝি আব্দুস সাত্তার ১৫জন শ্রমিকসহ একটি ইঞ্জিন চালিত নৌকা প্রবল স্রোতে ঘোলে পড়ে উল্টে যায়। কিছুক্ষণ পরে মাঝিসহ উদ্ধার হয় ১২ জন। নিখোঁজ হয় শ্রমিক বাবুরালি সরদার, শফিকুল ইসলাম ও আব্দুল আজিজ।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর