• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:০৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

আশুলিয়ার মাদক ব্যবসায়ীদের আতংক পুলিশ উপ-পরিদর্শক হারুন অর রশিদ

ইস্কান্দার হোসাইন, আশুলিয়া (ঢাকা)
প্রকাশ হয়েছে : রবিবার, ১৮ অক্টোবর ২০২০ | ৭:০১ pm
                             
                                 

বাংলাদেশের রাজধানী ঢাকার অদূরে সাভার উপজেলার অধীন আশুলিয়া থানার বিস্তীর্ন এলাকাজুড়ে থাকা সকল মাদক ব্যাবসায়ীদের আতংক উপ-পরিদর্শক (এসে আই) হারুন-অর- রশিদ।

মাননীয় প্রধানমন্ত্রী মাদকের অবস্থান জিরো টলারেন্সে নিয়ে আসার অঙ্গীকার বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এর নির্দেশনায় ঢাকা জেলা পুলিশের উদ্যোগে আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে প্রতিনিয়ত নানামুখী কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

আশুলিয়া থানা পুলিশের নিয়মিত অভিযানে থানার সকল ইউনিয়নে বিশেষ নজরদারির কারণে ইদানিং সব স্থানে কমে গেছে মাদক কারবারী ও বাইরে থেকে আসা মাদক সেবীদের আনাগোনা। কোণঠাসা হয়ে পড়েছে সব এলাকার মাদক পাচারকারী ও ব্যবসায়ীরা।আগে মাদক কারবারীদের নির্দিষ্ট স্থান থাকলেও এখন পুলিশের তৎপরতায় এলাকায় মাদকের নির্দিষ্ট কোন আস্তানা নেই। আস্তানা তৈরি করতে চাইলেও থানা পুলিশের বিশেষ নজরদারিতে তারা ব্যর্থ হয়েছে।

আশুলিয়া থানার পুলিশের অভিযানে একাধিক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে তাদেরকে আইনের হাতে সোপর্দ করা হয়েছে। এছাড়া পুলিশি অভিযানে মাদকসেবীদের ভ্রাম্যমাণ আদালতের মধ্যেমে সাজা দেয়া হচ্ছে। পুলিশের নিয়মিত টহলের কারণে অনেক মাদক ব্যবসায়ীরা গা ঢাকা দিয়েছেন।

একদিকে মাদক পাচারকারী অন্যদিকে বহনকারী এবং ব্যবসায়ীদের বিরুদ্ধে দিনরাত চলছে হঠাৎ কিংবা ঝটিকা অভিযান। এতে করে কমে আসছে মাদকের সহজলভ্যতা আর জনমনে ফিরছে অনেকটাই স্বস্তি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, সকলের সহযোগিতায় এই থানাকে মাদকমুক্ত করে গড়ে তুলবার চেষ্টা অব্যহত রেখেছি এবং মাদকের সাথে জড়িত কাউকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না। কারণ মাদকের জন্যই ধর্ষণ ছিনতাইসহ নানা অপকর্ম বেড়েই চলেছে

সংবাদটি শেয়ার করুন
  • 1.1K
    Shares


এই বিভাগের আরো খবর