• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

আশুলিয়ায় ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

ইস্কান্দার হোসাইন, আশুলিয়া (ঢাকা)
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ৮:০৩ pm
                             
                                 

আশুলিয়ায় করোনাকালে ব্যবসা মন্দা যাওয়ায় ঋনের চাপে আত্মহত্যা করেছে হারুন মিয়া (৫০) নামের এক হোটেল ব্যবসায়ী। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

বুধবার (৭ জুলাই) দুপুরে আশুলিয়ার ধলপুর এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হারুন মিয়া (৫০) মানিকগঞ্জ জেলার ঘিওর থানার রাধাকান্তপুর এলাকার বাসিন্দা। সে স্ত্রী-সন্তান নিয়ে আশুলিয়ার ধলপুর এলাকার জান্নাতুল ফেরদৌসের বাড়িতে ভাড়া থাকতো বলে জানা যায়।

নিহতের স্বজনরা জানায়, করোনার কারণে হোটেল ব্যবসা মন্দ যাচ্ছিল তার। যে কারণে ঋণের টাকা দিতে পারছিল না সে। টাকা দিতে না পারায় সবার সামনে তাকে অপমান অপদস্ত করেন ঋন দাতারা। পরে সেই অপহমান সহ্য করতে না পেরে ভোর রাতে আত্মহত্যা করে সে। পরে পুলিশে খবর দিলে, পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী দেশ রূপান্তরকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেই সাথে এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর