• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

আশুলিয়ায় বাসা-বাড়িতে হামলা ও লুটপাট

ইস্কান্দার হোসাইন, আশুলিয়া (ঢাকা)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০ | ১:০৭ am
                             
                                 

আশুলিয়ায় পোশাক শ্রমিকদের বাসা বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এঘটনায় হামলা চালিয়ে কমপক্ষে ৫০টি কক্ষ লুটপাট করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার টঙ্গাবাড়ির মাঝিপাড়া এলাকায় ওসমান হাজীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী পোশাক শ্রমিকরা জানান, আজ দুপুরে হটাৎ করে ৫০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় ওসমান হাজীর বাড়িতে ঢুকে। পরে বাড়ির ভেতরে থাকা পোশাক শ্রমিক ভাড়াটিয়াদের উপর হামলা চালায়। সেই সাথে শ্রমিকদের টাকাসহ মোবাইল লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী লাভলী আক্তার নামের এক পোশাক শ্রমিক জানান, আমি জেনারেশন নেক্সট পোশাক কারখানায় কাজ করি। দুপুরে কারখানায় থেকে এসে দেখি আমার রুমে তালা ভাঙ্গা ও ঘরের সব আসবাবপত্র মেঝেতে পরে আছে। আমার বিছানার নিচে রাখা ১০ হাজার টাকাও নেই। আমি এর বিচার চাই।

আর এক ভুক্তভোগী সাইদুর রহমান সাইদ বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইদুর রহমান সম্রাটের নেতৃত্বে বাড়ি দখলের জন্য এই হামলা করে। আমারা অসহায় আমাদের গলায় ছুড়ি রেখে বাসা ছেড়ে দিতে বলেছে এই সন্ত্রাসীরা।
এ ঘটনাটি ঘটার পর পর আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম ঘটনা স্থলে গিয়ে বিষয়টি পর্যবেক্ষন করেন৷ এবিষয়ে তার সাথে কথা বলতে চাইলে তিনি কোনো কথা বলতে রাজি হননি।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর