• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:০২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নৌকা উপহার পেলেন অসহায় চার জেলে

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ | ৮:৪২ pm
                             
                                 

আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাছ ধরা নৌকা উপহার পেলেন বাগেরহাটের শরণখোলার অসহায় চার জেলে। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বলেশ্বর নদের পাড়ের বেড়িবাঁধের ওপর এক আনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে নৌকা হস্তান্তর করা হয়। রায়েন্দা ইউনিয়ন পরিষদের কোটা থেকে বরাদ্দকৃত টিআর প্রকল্পের অর্থে এই নৌকা নির্মাণ করা হয়।
নৌকাপ্রাপ্ত জেলেরা হলেন রায়েন্দা ইউনিয়নের রাজেস্বর গ্রামের জগেন্দ্র হালদার, মিলন বালা, রনজিৎ হালদার এবং জিলবুনিয়া গ্রামের আ. আজিজ হাওলাদার।
রায়েন্দা ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে নৌকা বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ইউএনও সরদার মোস্তফা শাহিন, ইউএনওর সহধর্মিনী রোখসানা চৌধুরী, আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম আকন, হুমায়ুন কবির, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
নৌকা পেয়ে মিলন বালা, রনজিত হালদার, জগেন্দ্র হালদার ও আজিজ হাওলাদার বলেন, আমাদের নিজেদের নৌকা না থাকায় খুব কষ্টে দিন কেটেছে এতোদিন। অন্যের নৌকায় শ্রমিক হিসেবে মাছ ধরে যা আয় হতো তা দিয়ে কোনোমতে সংসার চলতো। এখন নিজেদের নৌকা হয়েছে। মাছ ধরে যা আয় হবে তা দিয়ে ভালোভাবেই চলতে পারবো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর