• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সাংবাদিকের জিডি

ওবায়দুর রহমান, গৌরিপুর, ময়মনসিংহ
প্রকাশ হয়েছে : শনিবার, ১ মে ২০২১ | ১:৫৪ am
                             
                                 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৪ নং মাওহা ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনের বিরুদ্ধে গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন স্থানীয় সাংবাদিক শেখ মোঃ বিপ্লব।

চেয়ারম্যান কর্তৃক মিথ্যা মামলায় ফাঁসানোর আশংকায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে দায়ের করা সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, আমি শেখ মোঃ বিপ্লব দৈনিক জনতা ও চমক নিউজ ডট কম এর ময়মনসিংহ বিভাগীয় ব্যুরো চীফ হিসেবে কর্মরত আছি। ২০২০ সালের করোনা প্রাদুর্ভাবের শুরুতেই সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাৎ এর বিষয়ে গৌরীপুরে কর্মরত অবস্থায় ডিএসবি’র চাল উদ্ধারের অভিযানের লাইভ দেওয়ায় ও সংবাদ প্রচার করাকে কেন্দ্র করে মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন মামলা ও হামলার ষড়যন্ত্রে লিপ্ত হয়। ২৯ এপ্রিল ২০২১ খ্রিঃ তারিখে মাওহা ইউনিয়নের নহাটা গ্রামের জনৈক মহিলার সন্তানের পিতৃত্বের দাবীতে গৌরীপুর থানায় অভিযোগ দায়ের করেন। চেয়ারম্যান চক্রান্তমূলকভাবে মামলার বাদীকে আমার বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়ার জন্য পরামর্শ দেন। উক্ত ঘটনাটি বাদী আমাকে মোবাইল ফোনে অবহিত করেন। আমার উপর হামলা ও মিথ্যা মামলায় ফাঁসানোর আশংকা রয়েছে। ভবিষ্যতের কথা চিন্তা করে আপনার থানায় উক্ত ঘটনাটির সাধারণ ডায়েরী হিসেবে অন্তর্ভুক্ত করে বাধিত করবেন।

এ ব্যাপারে জানতে মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনের মোবাইলে (০১৭৩৩-১৬১৫১৯) একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান সাংবাদিক শেখ মোঃ বিপ্লব চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি নং- ১০৭০, তারিখ ২৯/০৪/২১ইং।

সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর