• সোমবার, ১৪ জুন ২০২১, ০২:২২ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

বাগেরহাটে

ইউপি সদস্যের নেতৃত্বে হামলা ও ভাংচুরের অভিযোগ: অন্তঃসত্বা গৃহবধুসহ আহত -৪

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ২৫ এপ্রিল ২০২১ | ৩:৩৮ am
                             
                                 

বাগেরহাটের কচুয়ার উপজেলা গোপালপুর ইউনিয়নের ইউপি সদস্য রাজিব শেখ এর বিরুদ্ধে পার্শবর্তী জাকির শেখ এর বাড়িতে হামলা ,মারধর , ভাংচুর ও নগদ অর্থ লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। হামলায় জাকিরের অন্তঃসত্বা স্ত্রী স্বর্প্না বেগম(৩০) কন্যা পায়েল (১১) শিশু পুত্র মুরসালিন (৬) ও বৃদ্বা মাতা গুরুতর আহত হয়। জাকির হোসেন কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়নের প্রতাবপুর গ্রামের মোঃ সামসুর রহমান এর ছেলে।
এ বিষয়ে কচুয়া হাসপাতালে গুরুত্বর অসুস্থ স্বর্প্না বেগম বলেন, শনিবার (২৪ এপ্রিল) সকাল ১১টার পুর্ব শক্রতার জের ধরে আমাদের ঘরের সামনে আমার স্বামীকে ডাকাডাকি করে এসময় দরজা কাছে এসে দেখি বাইরে অনেক লোকজনের আনাগোনা দেখে স্বন্দেহ হয় এবং দরজা না খোলাতেই। রাজিব মেম্বর তার ভাই রাকিব ও জাহাঙ্গীর এর নেতৃত্বে ৮/১০ জনের একদল সন্ত্রাসী মিলে দড়জা জানালা ভেঙ্গে জোর পুর্বক আমার ঘরে ঢুকে আমাদের বেপরোয়া ভাবে মরাধর করে ও আমার স্বামী জাকিরকে উদ্দেশ্য করে গালাগাল দেয়। হামলা কারিরা চাইনিজ কুড়ার ,হকস্টিক,লোহার রড়সহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে আমাদের ঘরের দরজা জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে।এ সময় হামলা কারিরা আমার শরীরের বিভিন্ন স্থানে ও হাতে পিটিয়ে গুরুত্বর আহত করে।হামলাকারীরা আমার ঘরের টিভি, ফ্রিজ,আলমারিসহ ঘরের বিভিন্ন মামলার ভাংচুর করে ও আলমারির ড্রয়ারে থাকা নগদ ৪৫ হাজার টাকা নিয়ে প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে হামলা কারিরা।বর্তমানে আমিসহ আমার কন্যা ও পুত্র স্মামী,শ^াশুড়ি অসুস্থ আমি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।ক্ষতিগ্রস্থ জাকির বলেন,রাজিব একজন সন্ত্রাসী সে ইতিপুর্বে মাহাতাব এর স্ত্রী আলেয়াকে মেরেছে,জাহাঙ্গীর এর স্ত্রী কহিনুর বেগমকে পিটিয়ে ডান পা ভেঙ্গে দিয়েছে।আমি এসব অণ্যায়ের প্রতিবাদ করায় রাজিব মে¤র ও জাহাঙ্গীর আমাকে হত্যার হুমকী দিয়েছে।আমি এই রাজিব ও জাহাঙ্গীর এর ক্যাডারদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই। এ বিষয়ে ইউপি সদস্য রাজিব শেখ বাবু বলেন ,ভাই ভাই মারামারি করেছে আমি গিয়ে ঠেকায়ে দিয়েছি মাত্র ।তবে আমার বিরুদ্বে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়।
এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম বলেন, জাকিরের একটি অভিযোগ পেয়েছি,পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 11
    Shares


এই বিভাগের আরো খবর