• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

ইকুইটি ল‘হাউসের বাগেরহাট শাখার যাত্রা শুরু

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : রবিবার, ২১ ফেব্রুয়ারী ২০২১ | ১১:২০ pm
                             
                                 

আইন বিষয়ক পরামর্শ ও এ্যাডভোকেসি সেবাদানকারী প্রতিষ্ঠান ইকুইটি ল‘হাউসের বাগেরহাট শাখার যাত্রা শুরু হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বাগেরহাট শহরের কাজীনজরুল ইসলাম রোডস্থ একটি ভবনের তৃতীয় তলায় এই শাখার উদ্বোধন করেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এ্যাড: আব্দুল্লাহ আল মাসউদ।এসময় বাগেরহাট শাখার উপদেষ্ঠা এ্যাড.জান্নাতুল বাকী, বাগেরহাট শাখার সমন্বয়ক এমডি মনিরুল ইসলাম, এ্যাসোসিয়েট শামীম খান, মোঃ রাসেলসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ইকুইটি ল‘হাউসের বাগেরহাট শাখার সমন্বয়ক এমডি মনিরুল ইসলাম বলেন, বাংলাদেশের আইন জগতে ইকুইটি ল‘হাউস একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। আমরা নিজস্ব প্যানেলভুক্ত আইনজীবী ও আইন উপদেষ্টার মাধ্যমে মাধ্যমে বাংলঅদেশের সর্বোচ্চ আদালত ও নিম্ন আদালত সমূহে সেবা দিয়ে থাকি। বাগেরহাট শাখার মাধ্যমে বাগেরহাটসহ আশপাশ এলাকার মানুষকে আইনসেবা প্রদান করব। বাগেরহাটে আইনগত সেবা প্রদানে এক নতুন দিগন্ত সৃষ্টি করার আশা ব্যক্ত করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর