• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ইবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হলেন অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন

খলিলুর রহমান, (ইবি) কুষ্টিয়া
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১ | ১২:১৩ am
                             
                                 

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মনোনীত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষক ও বর্তমানে প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন।

বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান ইসলামী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ কর্তৃক গত ৩০ জুন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ প্রাপ্ত হন। অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমানকে মহামান্য রাষ্ট্রপতি ইবির নির্বাহী পদে নিয়োগ দেয়ায় ৩ আগস্ট বিকেল ৫ টায় বঙ্গবন্ধু পরিষদের নির্বাহী কমিটির ভার্চুয়াল সভায় মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা জানানো হয়। সেই সাথে নির্বাহী কমিটির সভায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক এবং বর্তমান প্রক্টর অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেনকে সর্বসম্মতভাবে ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মনোনীত করা হয়।

এছাড়াও সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়। এদিকে অধ্যাপক ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন ইবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মনোনীত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর