• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:১৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
মতলব পাকা সড়কে বিরাট গর্ত ॥ ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শনে উপজেলা প্রকৌশলী ও স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য

বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সুরক্ষা মর্যাদা ও সহনশীলতা বিনির্মাণে মানবিক সহায়তা প্রকল্প

ইসলামপুরে অবহিত করন সভা

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৬ অক্টোবর ২০২০ | ১:১৭ am
                             
                                 

ইসলামপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সুরক্ষা, মর্যাদা ও সহনশীলতা বিনির্মাণে মানবিক সহায়তা প্রকল্প বিষয়ক অবহিত করন সভা সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, ব্র্যাকের হিউম্যানিটরিয়ান কর্মসূচি প্রধান ইমামুল আজম শাহী, জেলা সমন্বয়ক মুনীর হুসাইন খান ও ব্র্যাক হিউম্যানিটরিয়ান কর্মসূচির মাঠ সমন্বয়কারী জিএস মইনুল ইসলাম।
সভায় ইসলামপুর উপজেলার সকল জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্বাস্থ্য কর্মকর্তা, গণমাধ্যম কর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তা অংশ নেন।
বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সুরক্ষা, মর্যাদা ও সহনশীলতা বিনির্মাণে মানবিক সহায়তা প্রকল্পের আওতায় ইসলামপুর উপজেলার চিনাডুলি ও পাথর্শী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ঘর-বাড়ি ও কমিউনিটি অবকাঠামো মেরামতের জন্য ২ হাজার ৫৬০ পরিবারকে কাজের বিনিময়ে নগদ অর্থ প্রদান করা হবে। জীবিকা পূনর্বাসনের জন্য নারী প্রদান ও প্রতিবন্ধী সদস্য ভ’ক্ত ৫০৪ পরিবারকে ব্যবসা/ উপার্জন পরিকল্পনাসহ বিনাশর্তে পরিবার প্রতি নগদ অর্থ প্রদান।
পবিার পর্যায়ে পুষ্টি উন্নয়নের লক্ষে ২৫৬০ পরিবারকে কৃষি উপকরণ, বীজ, সার ও ক্ষুদ্র কৃষি সরঞ্জামাদি ক্রয়ের জন্য অর্থ প্রদান।
বন্যায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর সুরক্ষা, মর্যাদা ও সহনশীলতা বিনির্মাণে মানবিক সহায়তা প্রকল্প ব্র্যাকের সহায়তায় বাস্তবায়ন হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 17
    Shares


এই বিভাগের আরো খবর