• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

ইসলামপুরে গোছল করতে নেমে প্রাণ গেল ঢাবি শিক্ষার্থীর

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২ জুলাই ২০২১ | ৮:৫৬ pm
                             
                                 

জামালপুরের ইসলামপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে হাসানুল ইসলাম সিয়াম(২৪) নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। সে উপজেলার পলবান্দা ইউনিয়নের চরচাড়িয়া গ্রামের উমর আলী বিএসসির পুত্র।
ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামাল আবদুন নাছের বাবুল জানান, হাসানুল ইসলাম সিয়াম ঢাকা বিশ্ববিদ্যালয়ে লোক প্রসাশন বিভাগে অনার্সে প্রথম বর্ষের ছাত্র । সে স্থানীয় সরকারি নেকজাহান পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক উমর আলী বিএসসির পুত্র। বিকালে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়েছিল সিয়াম। সন্ধ্যার আগে মুহূর্তে পৌর শহরস্থ পাইলিং ঘাটে শহীদ মেজর জেনারেল খালেদ মোশাররফ সেতু সংলগ্ন ব্রহ্মপুত্র নদে গোসল করতে নামে। এ সময় লিমন এবং জিহান নামে তার দুই বন্ধু সঙ্গে ছিল। গোসল করা এক পর্যায়ে হঠাৎ তারা সিয়ামকে খোঁজে না পেয়ে তার পরিবারকে খবর দেয়।
খবর পেয়ে এলাকাবাসী তিন ঘন্টা খোজাখুজির পর রাত ৯টায় তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা কম্েপ্লক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানায়,এ ঘটনায় দমকল বাহিনীকে বারবার ফোন করা হলেও তাদের কোন সাড়া মেলেনি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর