• সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

ইসলামপুরে জন সচেতনতা বৃদ্ধিতে তৎপর প্রশাসন পুলিশের মাস্ক বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ২:২০ pm
                             
                                 

করোনার সংক্রমন বৃদ্ধি পাওয়ায় জন সচেতনতা বৃদ্ধিতে মাঠে নেমেছে উপজেলা ও পুলিশ প্রশাসন। জন সচেতনতা বৃদ্ধিতে ও মাস্ক ব্যবহারে শতভাগ কার্যকর করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস. এম. মাজহারুল ইসলাম বিভিন্ন হাট,বাজারে অভিযান চালান। অন্যদিকে, সর্বাত্মক লকডাউন কার্যকর জন সচেতনতা বৃদ্ধিতে সোমবার ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়া এবং অফিসার ইনচার্জ মো. মাজেদুর রহমান প্রচারণা চালান ও শহরের বিভিন্ন মোড়ে মাস্ক বিতরণ করেন।
ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, ‘আমরা লকডাউন কার্যকর ও জন সচেতনতা বৃদ্ধিতে আমাদের অভিযান চলমান রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. মাজহারুল ইসলাম জানান -করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত ‘লকডাউন’ বাস্তবায়নে জনসাধারণকে সচেতন সৃষ্টি করতে সব জায়গায় অভিযান চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর