• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১২:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

ইসলামপুরে নিখোঁজ স্ত্রীর সন্ধান চায় স্বামী

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ৩ অক্টোবর ২০২০ | ২:৫০ am
                             
                                 

জামালপুরের ইসলামপুরে মৌজাজাল্লা গ্রামের মৃত-বাদশা শেখের পুত্র ইউনুস আলীর দ্বিতীয় স্ত্রী মোছাঃ মুনজিলা বেগম(২৮) গায়ের রং শ্যামলা উচ্চতা ৫ফুট ২ইঞ্চি, পড়নে ছাপা সেলোয়ার কামিজ,চুল কালো গত ২৫মে মার্চ ২০২০ হারিয়েছে।

ভাগিনার মৃত্যুর সংবাদ শুনে দেখার জন্য মেলান্দহ উপজেলার দুরমুট ভাগিনার বাড়িতে যায়। ভাগিনার দাফন হওয়ার পূর্বেই কাউকে কিছু না বলে কোথাও হারিয়ে যায়। অনেক খোজাখুজি করে না পাওয়ায় স্বামী ইউনুস আলী মেলান্দহ থানায় সাধারণ ডাইরি করেন। যার নং-৭০।

অধ্যবদি পর্যন্ত খুজে না পাওয়ায় হতাশ হয়ে পড়েছেন। যদি কোন সু-হৃদয়বান ব্যক্তি মেয়েটির সন্ধান পান তাহলে সন্ধানদাতাকে ০১৯৪৮-৪১০০৫১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 25
    Shares


এই বিভাগের আরো খবর