• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:০৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শ্রীপুরে ওয়েভ ফাউন্ডেশনের করোনাকালীন অনুদানের অর্থ বিতরণ এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়ায় ইসলামপুরে আনন্দ মিছিল প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক সেচ্ছাসেবী সংগঠন গ্যালাক্সি র তজুমদ্দিনে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পুনঃনিয়োগ পেলেন ইবি’র সহকারী তিন প্রক্টর বাঘারপাড়ায় সীমানা পিলার উদ্ধার, গ্রেফতার ১ শ্যামনগরে প্রতিবন্ধীদের সরকারি ও বেসরকারী কর্মসূচিতে অর্ন্তভুক্তিকরণ বিষয়ে মতবিনিময় সুন্দরগঞ্জে কৃষকলীগের র‌্যালী অবৈধ হাসপাতাল ও ল‍্যাবের তালিকা করবে চসিক তাহিরপুর সীমান্তে বর্ডার হাট পরিদর্শনে ভারতীয় সহকারী হাই কশিশনার

ইসলামপুরে মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের গণ সংযোগ

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ১০:৪৮ am
                             
                                 

 জামালপুরের ইসলামপুর আসন্ন পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামিলীগের শ্রম বিষয়ক সম্পাদক সম্ভাব্য মেয়র প্রার্থী এস এম জাহাঙ্গীর আলম গণ সংযোগ করেছেন।

তিনি শুক্রবার ইসলামপুর বাজার থেকে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে গণ সংযোগ করেন।

এ সময় তিনি এলাকার সাধারণ মানুষের সাথে কুশলাধি বিনিময় করে সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন- শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে হলে সঠিক নেতৃত্ব সৃষ্টির কোন বিকল্প নাই। মানুষ পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি ফরিদুল হক খান দুলাল এমপির হাতকে শক্তিশালী করতে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। সকলের সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ইসলামপুর পৌর সভাকে মডেল হিসাবে গড়ে তুলব।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর