• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
শিগগির বাংলাদেশে ‘কোভ্যাক্সিন’র ট্রায়াল চালাতে চায় ভারত সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার!

ইসলামপুরে স্বর্ণ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ জুলাই ২০২১ | ৫:২৭ pm
                             
                                 

জামালপুরের ইসলামপুরে স্বর্ণ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার গভীর রাতে ইসলামপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।
ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো:সুমন মিয়া জানান, গতকাল রবিবার প্রতারণার স্বীকার এক ভূক্তভোগী মোছা: রাজেমা বেগমের লিখিত অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান পরিচালনা করা হয়।অভিযান পরিচালনা করে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের চন্দনপুর এলাকা থেকে প্রতারক চক্রের সদস্য মেলান্দহ উপজেলার মেঘার বাড়ি গ্রামের মো: আব্দুল জব্বারের ছেলে মো:হাবিবুর রহমান, পূর্ব শ্যামপুর গ্রামের মো: তোয়াজ আলীর ছেলে ছবরআলী ও শাহাজাদপুর গ্রামের মৃত মালেক শেখের ছেলে মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ব্যাটারী চালিত অটোবাইক, ৫ আনা ওজনের ২টি কানের দুল যার বাজার দর অনুমানিক ২১ হাজার টাকা ও ২টিন কল স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সহকারী পুলিশ সুপার মো: সুমনমিয়া আরও জানান, সঙ্গবদ্ধ স্বর্ণ প্রতারক চক্রটি গ্রামের সহজ সরল মহিলাদের লক্ষ্য করে তাদের কাছ থেকে নকল স্বর্ণেরবার দেখিয়ে অভিনব কায়দায় নগদ টাকাও গয়না হাতিয়ে নেয়। আসামীদের বিরুদ্ধে ইসলামপুর, মেলান্দহ ও মাদারগঞ্জ থানায় একাধিক প্রতারণার মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর