• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:১০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

ইসলামী বক্তা ত্বহার সন্ধানের দাবীতে বাগেরহাটে সংবাদ সম্মেলন

আবু হানিফ, বাগেরহাট
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ | ১১:০৭ pm
                             
                                 

বাগেরহাটে তরুণ ইসলামী বক্তা ত্বহা মোঃ আদনানের সন্ধান দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৭ জুন) বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে সচেতন আলেম সমাজের ব্যানারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হাফেজ মাওলানা শেখ মহিউদ্দিন মাহদী বিল্লাহ। এসময় মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা ইমলার হোসাইন, হাফেজ মাসুম বিল্লাহ উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তারা বলেন, আজ এক সপ্তাহ যাবৎ তরুণ ইসলামী বক্তা ত্বহা মোঃ আদনান নিখোজ রয়েছেন। নিজ বাড়ি রংপুর থেকে ঢাকা রওনা দেওয়ার পরে আর ফেরেনি।ত্বহা মোঃ আদনান একা ছিলেন না, সাথে তার গাড়ি চালক ও দুইজন সফরসঙ্গী ছিলেন।চারজন জলয্যান্ত মানুষ এভাবে নিখোজ হল, এই দায় কোনভাবেই রাষ্ট্র এড়াতে পারে না। আমরা অনতিবিলম্বে ত্বহা মোঃ আদনানসহ নিখোজদের সন্ধান চাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর