• শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
রামগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের পাশে কেন্দ্রীয় যুবদল নেতা ইমাম হোসেন শাহজাদপুরে শুরু হয়েছে ঐতিহ্যবাহি বাউত উৎসব ফুলবাড়িয়ার সকল মুক্তিযোদ্ধার কবর পাকা করে দিবেন আওয়ামীলীগ নেতা তপন তালুকদার ছাতকে খাল খনন প্রকল্পে অনিয়মের অভিযোগ চমেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত রাজনীতি নিষিদ্ধ কোম্পানির প্রতিনিধিদের দৌরাত্ম্য বেড়েছে মণিরামপুর হাসপাতালে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে মোহাম্মদ জাবেদ হোসেন কেশবপুরে পিকনিকের বাসের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু জামালপুর হেল্পলাইনের ১০ হাজার মেম্বার পূর্তি উদযাপন আশাশুনিতে নবাগত ইউএনও’র যোগদান

উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন খান

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ)
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ ডিসেম্বর ২০২০ | ৬:৫৭ pm
                             
                                 

মাধবপুর উপজেলা ৬নং শাজাহানপুর ইউনিয়ন পরিষদের দিন রাত উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান বাবুল হোসনে খান। বিভিন্ন এলাকায় ঘুরে জানা গেছে, বাবুল হোসেন খান চেয়ারম্যান হবার পর গরিবের মুখে হাসি ফুটেছে। গরিবের ন্যায অনুদান পাওয়া যাচ্ছে। চা-শ্রমিকদের কথা চিন্তা করে ৮০০ কম্বল বিতরণ করেন। আপন মিয়া বলেন, গত ৫বছরে যা সম্ভব হয় নাই, এখন সম্ভব হয়েছে। চেয়ারম্যান হবার পর, সুরমা নোয়াহাটি গ্রামের রায়ধন সরকারের বাড়ী হইতে উত্তরে ৪৭৬ ফুট রাস্তা সিসি ঢালাইয়ের কাজ করে দেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনা মোতাবেক গ্রামকে শহরে পরিণত করার জন্য সরকারী সম্পদের শতভাগ সুষম বণ্টন, পরিকল্পিত রাস্তা, ব্রিজ ও কালভার্ট নির্মাণ, সড়কে বাতি স্থাপন, রাস্তার ধারে পথচারীদের বসার স্থান সহ বৃক্ষরোপন স্যানিটেশন ও স্বাস্থ্যখাতে উন্নয়ন, কৃষকদের সর্বোচ্চ সুবিধা প্রদান, পরিচ্ছন্ন হাট-বাজার, শিক্ষা ও সংস্কৃতিতে অগ্রগতি, অপরাধ প্রবণতা কমিয়ে আনা, শতভাগ বিদ্যুতায়নসহ স্বচ্ছ এবং জবাবদিহিতার মাধ্যমে ন্যায়ভিত্তিক সমাজ গঠনের মাধ্যমে হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ঐতিহাসিক ৬নং শাহজাহানপুর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছেন চেয়ারম্যান বাবুল হোসেন খান।

বাবুল হোসেন খান বলেন, ‘জনগণ উন্নয়ন চায়, বেঁচে থাকার গ্যারান্টি চায়, স্বাভাবিকভাবে জীবনযাপনের নিশ্চয়তা চায়, তাই নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। জনগন আমাকে এই জায়গা করে দিয়েছে, আপনাদের সুখে-দুঃখে সব সময় আমি পাশে আছি ও থাকব। সবার সহযোগিতা পেলে আমি,৬নং শাহজাহানপুর ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করব।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর