• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:১১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ঘাটাইল দেওপাড়া ইউপি নির্বাচনে

উন্নয়নের জন্য নৌকা মাঝি হতে চান রুহুল আমীন আকন্দ হেপলু !

আব্দুল লতিফ, ঘাটাইল(টাঙ্গাইল)
প্রকাশ হয়েছে : বুধবার, ৬ অক্টোবর ২০২১ | ১:২২ am
                             
                                 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ৮নং দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম আহবায়ক ও তরুন সমাজসেবক মো: রুহুল আমীন আকন্দ হেপলু। তিনি পূর্ণ প্রস্তুুতি নিয়ে নেমেছেন নির্বাচনী মাঠে। ভোটারদের মনোরঞ্জনে ব্যস্ত সময় পার করছেন তিনি। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে তার পক্ষে এলাকাবাসীর ঐক্য ততোই বাড়ছে। তিনি নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান।

জানা গেছে, ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে সিনিয়র নেতাদের কাছে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছেন তিনি। সেই সাথে মাঠপর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সমর্থন আদায়ে হাট-বাজারসহ প্রত্যন্ত অঞ্চলে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ, মতবিনিময় করছেন কৃষকলীগ নেতা রুহুল আমীন আকন্দ হেপলু। দেওপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন। তাকে ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে ব্যাপক গণসংযোগ। দেওপাড়া ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম আহবায়ক মো:রুহুল আমীন আকন্দ হেপলু দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সহযোগীতা করে আসছেন।

এলাকায় একজন সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত তিনি। চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে থাকা এই সমাজ সেবক ও কৃষকলীগের নেতা নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে তাৎক্ষণিক ছুটে যান তিনি। সকল শ্রেণিপেশার মানুষের আস্থার প্রতিকে পরিণত হয়েছেন তিনি। ছাত্রজীবন থেকেই সকলের আপনজন ও বিপদের বন্ধু। তিনি ছাত্রজীবন থেকে দেওপাড়া ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছেন। চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে জনসচেতনতা বৃদ্ধির করতে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুনাশক ¯েপ্র বিতরণ করেছেন।

দেওপাড়া ইউনিয়ন কৃষকলীগের য্গ্মু আহবায়ক মো:রুহুল আমীন আকন্দ হেপলু বলেন, ‘আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। তাই অন্যায় ও দুর্নীতির সঙ্গে কখনো আপস করিনি। নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এলাকায় কবরস্থান, খেলার মাঠ নির্মাণ, রাস্তা সংস্কার, দীর্ঘমেয়াদি টেকসই রাস্তা নির্মাণ করবো। সে লক্ষ্যেই দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

এ ইউনিয়নকে আমি মাদক ও দুর্নীতিমুক্ত করে একটি মডেল ইউনিয়ন গড়ার লক্ষ্যে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। তৃণমূলের মতামতের ভিত্তিতে আমাকে অবশ্যই মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। আমি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।’

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর