• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

নৌকায় ভোট দিন, উন্নয়ন উপহার দিবো: এড. নয়ন

উপ-নির্বাচনে লক্ষ্মীপুরে নৌকার গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : বুধবার, ১৬ জুন ২০২১ | ৪:৫১ pm
                             
                                 

৭০’ এ নৌকার গণজোয়ার এসেছিলো বঙ্গবন্ধুর নেতৃত্বে। এবার আবার শেখ হাসিনার নেতৃত্বে গণজোয়ার এসেছে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই আজ গ্রামগুলো শহরে রূপান্তরিত হচ্ছে। ২১ তারিখ মায়েরা, বোনেরা ভোটকেন্দ্রে সকাল সকাল গিয়ে লাইনে দাঁড়িয়ে ভোট দেবেন। বৃষ্টির ভিতরে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি করেছেন তা একটা দৃষ্টান্ত স্থাপন করেছেন। নেতাকর্মীরা নৌকার পক্ষে কাজ করতে কেউ আমার থেকে টাকা-পয়সা নিচ্ছে না। আপনারা নৌকা প্রতিকে ভোট দিন, আমি আপনাদের উন্নয়ন উপহার দিবো।

১৬ জুন বুধবার লক্ষ্মীপুর সদর উপজেলার হামছাদী ইউনিয়নের নৌকা প্রতিকের এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে লক্ষ্মীপুর-২ আসেনর এমপি প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এসব কথা বলেন। এ আসনে ২১ জুন উপ-নির্বাচন উপলক্ষে দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর বাজার এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর-২ আসনের প্রত্যেকটি গ্রামে ভোটের উৎসব বিরাজ করছে। দলে দলে বিভিন্ন এলাকা থেকে শুধু আওয়ামী লীগের নেতাকর্মীরাই নয় কয়েক হাজার সাধারণ নারী পুরুষও উঠান বৈঠকে অংশ নেয়।

উঠান বৈঠক শুরু হওয়ার আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় নন্দনপুর এলাকা। সভার শুরুতেই এমপি প্রার্থী এড. নয়নকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ।
এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের চেয়ারম্যান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সাবেক ছাত্র নেতা রুহুল আমিন মাষ্টার, জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২১ জুন লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ২৯ হাজার ৬৩ জন। এদের মধ্যে নারী ভোটার ১ লাখ ৯৮ হাজার ২৯৯ জন ও পুরুষ ভোটার ২ লাখ ৪৬ হাজার ৬৪ জন। সদর উপজেলার ৯ টি ইউনিয়ন এবং রায়পুর উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় নিয়ে গঠিত লক্ষ্মীপুর-২ আসনে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৩৬ টি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর