• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

উৎসব মুখর পরিবেশে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বাষিক নির্বাচন অনুষ্ঠিত

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৮:২০ pm
                             
                                 

উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে গতকাল বৃহস্পতিবার শেষ হয়েছে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনে সভাপতি পদে ৩০৪ ভোট পেয়ে নির্বাচিত হয় অ্যাড. মোঃ আবুল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. বিএম মিজানুর রহমান পিন্টু পেয়েছেন ১২৪ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে ২৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয় অ্যাড.আ, ক, ম রেজওয়ান উল্লাহ সবুজ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোঃ ইউনুচ আলী পয়েছেন ১৭৩ ভোট।
অপরদিকে সহ- সভাপতি পদে ২২৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. মোঃ গোলাম মোস্তফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. সৈয়দ এখলেছার আলী বাচ্চু পেয়েছেন ১৯৬ ভোট। যুগ্ম-সম্পাদক পদে ১৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে অ্যাড মোঃ সাইদুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. শেখ মোস্তাফিজুর রহমান (শাহনওয়াজ) পেয়েছেন ১৫৮ ভোট এবং অপর প্রার্থী অ্যাড মোঃ জহুরুল হক পেয়েছেন ৯৮ ভোট। কোষাধ্যক্ষ পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. জেড এম আব্দুল্যাহ মামুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোল্যা মোঃ আব্দুস সোবহান মুকুল পেয়েছেন ১৩৯ ভোট এবং অপর প্রার্থী অ্যাড. মোঃ রফিকুল ইসলাম পেয়েছেন ১১৩ ভোট। সহ-সম্পাদক লাইব্রেরী পদে ২৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. মোঃ আব্দুল জলিল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. মোঃ হুমায়ূন কবীর পেয়েছেন ১৬৩ ভোট। সহ-সম্পাদক ক্রীড়া ও সংস্কৃতি পদে ১৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অ্যাড. আ, ক, ম সামছুদ্দোহা খোকন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাড. স,ম মমতাজুর রহমান মামুন পেয়েছেন ৯৮ ভোট এবং অপর প্রার্থী অ্যাড. অসীম কুমার মন্ডল পেয়েছেন ৮৩ ভোট ও অ্যাড. শেখ হুমায়ূন কবীর পেয়েছেন ৬৬ ভোট। সহ- সম্পাদক মহিলা পদে একমাত্র প্রার্থী অ্যাড. শাহানা ইমরোজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্বেই নির্বাচিত হয়েছেন।
এছাড়া সদস্যের ৩টি পদে নির্বাচিত হয়েছেন, অ্যাড. জি, এম ফিরোজ আহমেদ প্রাপ্ত ভোট ২২৮, অ্যাড. মোঃ তারিক ইকবাল অপু প্রাপ্ত ভোট ২২১ এবং অ্যাড. ই-জে, এম হাসীব প্রাপ্ত ভোট ২০৩। অপর প্রার্থী অ্যাড. সুনীল কুমার ঘোষ প্রাপ্ত ভোট ১৩৩ ভোট, এড. মোঃ সাইদুজ্জামান জিকো প্রাপ্ত ভোট ১২৩, এড. মোঃ নজরুল ইসলাম জীবন প্রাপ্ত ভোট ১০৩ এবং অ্যাড. আছাদুল্যাহ আছাদ প্রাপ্ত ভোট ৭৬। এবারের নির্বাচনে ৪৫৩ ভোটর আইনজীবীর মধ্যে ৪৪১ জন ভোটার আইনজীবী ভোট প্রদান করেন। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, অ্যাড. মোঃ আব্দুল জলিল (১) এবং কমিশনের অন্যান্য সদস্যরা হলেন, অ্যাড. কুন্ড তপন কুমার , অ্যাড. নাজমুন নাহার ঝুমুর, অ্যাড. মোঃ আনিছুর কাদির ময়না ও অ্যাড. মোঃ জিয়াউর রহমান।

সংবাদটি শেয়ার করুন
  • 7
    Shares


এই বিভাগের আরো খবর