• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৪০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সুনামগঞ্জে নদীতে ডুবে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার ঘোড়াঘাটে প্রতিবন্ধী ভাতার চেক আটক রেখে টাকা দাবীর অভিযোগ ইসলামপুরে গ্রামীন জনপদে শহরের ছোঁয়া সন্ধ্যা নামতেই মেঠপথ আলোকিত মাদারীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে মাড়া গেলেন পুলিশ সদস্য শাল্লায় সাম্প্রদায়িক হামলার ঘটনার আরো এক আসামী গ্রেফতার মনোহরদীতে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন এড. হারুনুর রশিদ বকশীগঞ্জে মাহে রমজান উপলক্ষে ব্যারিস্টার সামির ছাত্তারের উদ্যোগে নগদ অর্থ বিতরণ ইসলামপুরে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ আলফাডাঙ্গায় পুকুরে ডুবে পাঁচ বছরের শিশুর মৃত্যু সিরাজদিখানে লকডাউনে দোকান খোলায় ১৪ প্রতিষ্ঠানকে জরিমানা

এতিমদের মাঝে শবে বরাতের উপহার বিতরণ করলেন আ:লীগ নেতা

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৩০ মার্চ ২০২১ | ১২:৫২ am
                             
                                 

ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলার ৩ নং ধনতলা ইউনিয়ন আওয়ামলীগের সহ-সভাপতি আব্দুর রশিদ এতিমদের মাঝে উত্তম খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

সোমবার বেলা ১২ টার দিকে শবে বরাত উপলক্ষ্যে স্থানীয় নাগেশ্বরবাড়ী ধনতলা কবর স্থান মডেল এতিমখানা ও ধনতলা আনছারহাট হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ্ বোর্ডং এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে গরুর গোশত, আটা বিতরণ করেন তিনি। এ সময় করোনা প্রতিরোধের জন্য জনসচেতনতায় স্থানীয় কয়েকটি হাট বাজারে মাস্ক বিতরণ করেন এই আওয়ামী লীগ নেতা।

এতিম শিক্ষার্থীরা বলেন, আজ শবেবরাতের দিনে আমাদের মাঝে আমাদের ভালোবেসে রশিদ চাচা উপহার নিয়ে এসেছেন আমরা অত্যন্ত আনন্দিত। আজ সারারাত আমরা ইবাদত করবো। রাত জেগে আল্লাহর কাছে দেশবাসীর জন্য দোয়া করবো। আমাদের খুধার কথা চিন্তা করে আমাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করায় আমরা তাকে ধন্যবাদ জানাই এবং তার মঙ্গল কামনা করি।

আ:লীগ নেতা আব্দুল রশিদ বলেন, আজকের পবিত্র শবে বরাতের দিনে আমি আমার সামর্থ অনুযায়ী এই এতিম বাচ্চাদের পাশে এসে দাড়িয়েছি। পুরো এলাকা জুড়ে শবে বরাত পালনের ব্যপক প্রস্তুতি চলছে। আমি চাই এতিমখানায় যেসব শিক্ষার্থীরা ইবাদত করবেন তারাও আনন্দে থাকুক। তাদের মুখের হাসির জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

এদিকে আব্দুর রশিদ এর এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা। স্থানীয়রা বলছে, এতিম শিশুদের কথা মাথায় রেখে আ:লীগ নেতা রশিদ যেটা করেছে তা সত্যি প্রশংসনীয়। সমাজের বিত্তবানদের উচিৎ বিশেষ দিনগুলো সহ সার্বক্ষনিক এতিমদের সহযোগিতায় এগিয়ে আসা।

এ সময় উপস্থিত ছিলেন, নাগেশ্বরবাড়ি ধনতালা কবর স্থান মডেল এতিমখানা সভাপতি মো: আনছারুল হক,ধনতলা আনছারহাট হাফেজিয়া মাদরাসা ও লিল্লাহ্ বোর্ডং এতিমখানার সভাপতি মো: সমিরুল ইসলাম, প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন, আবুল হোসেন. দেলোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ যে, দুইটি এতিমখানায় মোট ১১৩ জন শিক্ষার্থীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর