• রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:২৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম

ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হলো তেঁতুলিয়ার খেলোয়ারকন্যারা

এস.কে দোয়েল, তেতুলিয়া (পঞ্চগড়)
প্রকাশ হয়েছে : সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১:৫২ am
                             
                                 

ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭ বালিকা) হ্যান্ডবলের বালিকা বিভাগের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন অর্জন করলো দেশের উত্তরের জেলা পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা। রবিবার বঙ্গবন্ধু ষ্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় নওগাঁ জেলাকে ২৭-১৫ গোলে হারিয়ে এ চ্যাম্পিয়ন অর্জন করে। পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার হয়ে খেলছে তেঁতুলিয়া উপজেলার কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা।

এর আগে পঞ্চগড়ের খেলোয়ার কন্যারা মাদারীপুর জেলাকে ৪৪-২ গোলে, ফরিদপুর জেলাকে ৩৬-৩ গোলে, নওগাঁ জেলাকে ৩০-১৫ গোলে এবং সেমিফাইনাল এ জামালপুর জেলাকে ২৬-৩ গোলে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয়।

গত ২৪ সেপ্টেম্বর বঙ্গবন্ধু ষ্টেডিয়াম (হ্যান্ডবল ইনডোর) ৮টি দল নিয়ে ওয়ালটন জাতীয় যুব বালিকা হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হয়। খেলায় অংশ নেয় পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭ বালিকা) হ্যান্ডবলের বালিকা বিভাগের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন অর্জন করায় জেলা জুড়ে বইছে আনন্দের বন্যা। চ্যাম্পিয়ন দলের সকল খেলোয়াড়, কোচ ও সংশ্লিষ্টদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রশাসন।

তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা, কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইমদাদুল হক বলেন, ওয়ালটন জাতীয় যুব হ্যান্ডবলের ফাইনালে তেঁতুলিয়া খেলোয়ারকন্যাদের চ্যাম্পিয়ন হওয়ার অর্জন আমাদের জন্য অত্যন্ত গৌরবের। আমরা তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। এছাড়াও অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন উপজেলার সর্বশ্রেণির মানুষ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর