• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৫:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আমেরিকা ও সুইডেনে থেকেও রামগঞ্জে দুই মাদ্রাসা শিক্ষক স্বপদে বহাল বিতর্কিত মামুন-খোকন নয়া সিন্ডিকেট ॥ হাত তোলা পদ্ধতিতে এজেন্ডা বাস্তবায়ন শিবগঞ্জে বিশ্ব শান্তি দিবস পালিত শিবগঞ্জে শিশু বিবাহ প্রতিরোধে এ্যাডভোকেসি সভা প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সাভারে স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লা বরখাস্ত ক্কেলপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্নহত্যা চাচার বিরুদ্ধে কলেজ ছাত্রীকে অপহরণের অভিযোগ সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায়: -মনোরঞ্জন শীল গোপাল এমপি গৌরীপুরে মাদক ব্যবসায়ী এরশাদ গ্রেফতার

কপিলমুনিতে খুলনাগামী যাত্রীবাহী বাস খাদে!

পলাশ কর্মকার, পাইকগাছা (খুলনা)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ১২:১৪ am
                             
                                 

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে সোমবার দুপুর ২টার দিকে খুলনাগামী যাত্রীবাহী মিনিবাস একটি নসিমনকে সাইড দিতে গিয়ে উল্টে খাদে পড়ে যায়। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, স্বল্প সংখ্যক যাত্রী নিয়ে খুলনাগামী মিনিবাস (খুলনা মেট্রো-জ ১১-০০১৬) নং গাড়িটি পাইকগাছা থেকে ছেড়ে আসে। উপজেলার কপিলমুনি সীমান্তবর্তী জিরোপয়েন্ট কাশিমনগরস্থ ইটের ভাটা সংলগ্ন স্থানে পৌছালে বিপরীতমুখী একটি নসিমন ও একটি মটর সাইকেল হঠাৎ সামনে চলে আসে। এ সময় গাড়ি চালক তাদের সাইড দিতে খাদের কিনারা গেলে গাড়িটি স্লো ভাবে উল্টে খাদে গিয়ে পড়ে। একপ্রকার দাড়ানো অবস্থায় উল্টে যাওয়ায় হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে জানান স্থানীয়রা।

কপিলমুনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সঞ্জয় দাশ জানান, ‘আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। বাসটি খাদে পড়লেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। যাত্রীরা সকলে সুস্থ আছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 72
    Shares


এই বিভাগের আরো খবর