• বুধবার, ২৮ জুলাই ২০২১, ০১:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

কমলনগরে সুবিধাবঞ্চিতদের পাশে পিপলস্ ফাউন্ডেশন

জেলা সংবাদদাতা
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১ | ১১:৫২ pm
                             
                                 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে লক্ষ্মীপুরের কমলনগরে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পিপলস্ ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠন। সংগঠনটির উদ্যোগে ৭০ টি সুবিধাবঞ্চিত পরিবারকে ১ কেজি করে গরু মাংসত উপহার দেওয়া হয়।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ঈদের পরের দিন কমলনগর উপজেলার উত্তর চরলরেঞ্চ গ্রামে এ মাংস বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন, চাঁদপুর (এনএসআই’র) উপ-পরিচালক শাহ্ আরমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, সাবেক ছাত্রলীগ নেতা তোফায়েল আহম্মেদ, বাংলাদেশ পিপলস্ ফাউন্ডেশনের সভাপতি হাবিবুর রহমান রুবেল ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

সংগঠনের সভাপতি হাবিবুর রহমান রুবেল বলেন, দেখা যাচ্ছে বর্তমান সময় অসহায় মানুষ গুলো বিশেষ দিনেও পরিবার-পরিজন দিনে ভালো ভাবে রান্না করে খাবার খেতে পারে না। তাই এ ঈদে সংগঠনেরর পক্ষ থেকে উদ্যোগ নিয়েছি জেনো সমাজের সুবিধাবঞ্চিত মানুষ গুলো পরিবারের সদস্যদদের নিয়ে একবেলা খাবার ভালোভাবে খেতে পারে।

এছাড়াও এ সংগঠনটি করোনাভাইরাস শুরু থেকে খাদ্যসামগ্রী ও মানুষকে নিরাপদ ও সুরক্ষিত থাকতে সচেতনতা মূলক লিফলেট, মাক্স বিতরণ করেছে। এভাবে তারা সারাদেশব্যপী সামাজিক কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর