• সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:০০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
লকডাউনের নবম দিনে সাতক্ষীরায় পুলিশের কঠোর অবস্থান ২১ জুন লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: আওয়ামী লীগের বিরামহীন প্রচারণা প্যাঁচার অভয়াশ্রম সাগরদিঘি শাহজাদপুরে ডুবো রাস্তায় বদলে গেছে লাখো মানুষের জীবনমান লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যু: স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ি গ্রেপ্তার শরণখোলায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্তদের বাড়ি এসে চেক দিলেন জেলা প্রশাসক শত বছরের পুরনো রাস্তা বন্ধ করে অন্যের জমি দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুডবল টুনামেন্টের উদ্বোধন মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৩

চিকিৎসকসহ ১৪ জন আক্রান্ত

করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ১১ এপ্রিল ২০২১ | ১:১৭ am
                             
                                 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শিবচরে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে মৃত ব্যাক্তির দাফন সম্পন্ন করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। এছাড়া গত ১০ দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্টাফ, বেসরকারী সংস্থা আশার কর্মীসহ ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত কয়েকদিন যাবত জ্বরসহ বিভিন্ন শারিরিক অসুস্থ্যতায় ভুগছিলেন পৌরসভার ১ নং ওয়ার্ডের একটি বাড়ির ভাড়াটিয়া পৌরসভার এক স্টাফের বাবা। শনিবার সকালে তার এন্টিজেন টেষ্টে করোনা শনাক্ত হয়। দুপুরে ওই বৃদ্ধের মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে বিকেলে তার নিজ বাড়ি বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর এলাকায় দাফন সম্পন্ন করা হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। এছাড়া গত ১০ দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, এক স্টাফ, বেসরকারী সংস্থা আশার একজন কর্মীসহ উপজেলার ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের হোম আইসোলেশনে চিকিৎসা সেবা চলছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, শুক্রবার সকালে পৌরসভার এক স্টাফের বাবার এন্টিজেন টেষ্ট করা হয়। দুপুরে তার মৃত্যু হয়। এদিকে এন্টিজেন টেষ্টের ফলাফলে জানা যায় ওই ব্যাক্তি করোনা পজিটিভ ছিলেন। আমাদের এক চিকিৎসক, এক স্টাফসহ উপজেলায় গত ১০ দিনে ১৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের হোম আইসোলেশনে চিকিৎসা চলছে। করোনা সংক্রমন এড়াতে সকলকে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান বলেন, পৌরসভার এক স্টাফের বাবার করোনায় মৃত্যু হয়েছে। আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর