• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১২:৪৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও ঢেউটিন বিতরণ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গৌরীপুরে এতিম শিশুদের মাঝে বস্ত্র বিতরণ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিনামুল্যে মাস্ক বিতরণ রাজারহাটে সেনাবাহিনীর নিজস্ব রেশন দিয়ে সুস্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ ডাসার উপজেলা প্রেসক্লাবে মিজান সভাপতি, জাফরুল সম্পাদক নির্বাচিত ঘোড়াঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবকলীগের শ্রদ্ধা নিবেদন বকশীগঞ্জে করোনার সংক্রমণ রোধে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত শ্যামনগরে অর্ধলক্ষাধিক টাকার চিংড়ী বিনষ্ট

করোনায় মারা গেলেন সাতক্ষীরার তরুণ সাংবাদিক শাওন

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | ৯:০৫ pm
                             
                                 

মহামারি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সাতক্ষীরার তরুণ সাংবাদিক সদরুল কাদির শাওন (৩৪)। সোমাবার (১২ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে তিনি সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার অভিভাবক মেহেদি হাসান রনি।
সদরুল কাদির শাওন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের পাতা’র স্টাফ রিপোর্টার (সাতক্ষীরা) হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া তিনি আলোর যাত্রা নামে একটি অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রকাশক ছিলেন। তার বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের থানাঘাটা গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার সকাল ১১টায় তার জানাজা শেষে দাফন করা হয়েছে।
এদিকে সাংবাদিক সদরুল কাদির শাওনের মৃত্যুতে সাতক্ষীরার বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর