• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

করোনা ভ্যাকসিন নিলেন জাপা’র সাংগঠনিক সম্পাদক বাবুল ও তার সহধর্মিনী

সাইফুল ইসলাম তরফদার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ)
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১ | ১২:২৬ am
                             
                                 

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা কৃতি সন্তান জাতীয় পার্টির কেন্দ্রীয় নিবাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তি যোদ্ধা মাহফিজুর রহমান বাবুল ও তার সহধর্মিনী দেওখোলা মন্ডলবাড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দীর্ঘদিনের সভাপতি ফেরদৌস রহমান কুসুম টিকা নিলেন। বুধবার (৪ জুলাই) সকালে ঢাকা আজিমপুর মা ও শিশু হাসপাতালে কোভিড১৯এর প্রথম ডোজ( মর্ডান) করোনা টিকা নিলেন।

জাপা’র কেন্দ্রীয় নেতা বাবুল বলেন, সকলকে সালাম জানিয়েছেন,কুল্লু নাফসি জায়েকাতুল মউত। মৃত্যুর স্বাদ সকলকে গ্রহণ করতে হবে,তবুও মরিতে চাহেনা কেহ এই সুন্দর ভুবনে,মহান আল্লাহ’র মেহেরবানী তে যতক্ষণ সুস্থ ভাবে বেঁচে থাকা যায়,সেই প্রয়াসেই আজ ভ্যাকসিন নিলাম। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমিন।

ঘরে থাকুন,মাস্ক পড়ুন, টিকা নিন,আপনি বাঁচুন, অপরকে বাঁচান। তিনি আরো বলেন,গণ টিকাদান কর্মসূচির অংশ হিসেবে উক্ত টিকা গ্রহণ করেছি।ভ্যাকসিন নেওয়ার বিষয়টি সাংবাদিক কে জানিয়েছেন জাপা নেতা বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল ।
অসামান্য ত্যাগের জন্য করোনার সংক্রমণ প্রতিরোধে সম্মুখসারির ডাক্তার ,স্বাস্হ্য কর্মী সহ সকল কে ধন্যবাদ জানান। সবাইকে টিকা নেওয়ার আহবান জানান।দেশব্যাপী কেন্দ্রে টিকা নেওয়ার সুবিধা করে দেয়ায় বীরমুক্তি যোদ্বা বাবুল বঙ্গবন্ধু কন্যাকে কে ধন্যবাদ জানান। এই শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করেন। এ বিষয়ে টিকাদান কার্যক্রম কে আরও সহজতর করার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করেছেন জাতীয় পার্টি র মাননীয় চেয়ারম্যান জন বন্ধু জি এম কাদের।এ সময় সঙ্গে ছিলেন উপজেলা জাপার যুবসংহতির সিনিয়র যুগ্ন আহবায়ক কামরুজ্জামান মামুন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর