• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

কাঁঠাল বোঝায় ট্রাক থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার, আটক ২

এম আই তানিম, বিরামপুর (দিনাজপুর)
প্রকাশ হয়েছে : সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ১২:২২ am
                             
                                 

র‌্যাবের পৃথক অভিযানে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় কাঁঠালবাহী ট্রাক থেকে ৮০৩ বোতল ফেনসিডিল ও নবাবগঞ্জে সাড়ে ১৩ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে দিনাজপুর র‌্যাব-১৩ সদস্যরা। পরে ওই দুই যুবককে পুলিশে কাছে হস্তান্তর করা হয়েছে।

রবিবার ভোরে দিনাজপুরের নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার বাসিগাড়ি গ্রামের মো. সোলায়মানের ছেলে আব্দুল মালেক (২৮) এবং জামালপুর উপজেলার জালিয়ার গ্রামের নূরুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮)। র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায় লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‌্যাব-১৩ সূত্রে জানা যায়, ঠাঁকুরগাঁও থেকে একটি কাঁঠাল ভর্তি ট্রাক ঢাকায় যাওয়ার পথে সীমান্ত এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ঘোড়াঘাট নুরজাহানপুর এলাকায় ধাওয়া করে ট্রাকটি আটক করে। এসময় ট্রাকটি তল্লাশি করে ৮০৩ বোতল ফেনসিডিলসহ সোহেল রানাকে আটক করে। পরে র‌্যাবের একটি দল নবাবগঞ্জ ভাদুরিয়া বাজারে অভিযান চালিয়ে সাড়ে ১৩ কেজি গাঁজাসহ আব্দুল মালেককে আটক করে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর