• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কালকিনিতে মাদক ব্যাবসায়ি আটক সোহেল র‌্যাবের হাতে গ্রেফতার

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | ১:০৩ pm
                             
                                 

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মাদক বিক্রির সময় এক মাদক ব্যাবসায়িকে আটক করে। পরে তাকে কালকিনি থানা হস্তান্তর করা হলে মাদারীপুর বিঞ্জ আদালত তাকে জেল হাজতে পেরন করেন।
র‌্যাব-৮ প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে জানায়, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে মাদারীপুর জেলার কালকিনি থানার গোপালপুর গ্রামের মোঃ রাকিব সরদার এর রান্না ঘরের পিছনের ফাঁকা জায়গা থেকে একই গ্রামের আমিন হাকিম সরদার এর ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সোহেল সরদার(৩০) কে আটক করে।
এসময় গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ৮২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। র‌্যাব জানান আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার কালকিনি থানার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত গাঁজাসহ কালকিনি থানা হস্তান্তর করা হয়। থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। কালকিনি থানা মাদারীপুর বিঞ্জ আদালত পেরন করলে আদালত তাকে জেল হাজতে পাঠান।
কালকিনি থানা অফিসার ইনর্চাজ ইসতিয়াক আসফাক রাসেল জানান, আমাদের কাছে র‌্যাব-৮ গাজা সহ সোহেল নামের মাদক ব্যাবসায়িকে হস্তান্তর করলে আমরা তাকে মাদারীপুর বিঞ্জ আদালত পেরন করলে আদালত তাকে জেল হাজতে পাঠান।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর