• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:১৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কালকিনিতে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত ॥ স্বামী আটক

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ৮:০৭ pm
                             
                                 

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার মিনাজদি গ্রামে স্বামীর দায়ের কোপে স্ত্রী ময়না বেগম-(২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পাষন্ড স্বামীকে আটক করেছে থানা পুলিশ। এবং সোমবার সন্ধায় মামলা দায়ের হয়েছে।

রোববার রাতে এ ঘটনা ঘটে। নিহত ময়না বেগম মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার কড়দী গ্রামের আবদুল হাই মোল্লার মেয়ে। পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর পূর্বে মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার কড়দী গ্রামের আব্দুল হাই মোল্লার মেয়ে ময়নার সঙ্গে কালকিনি পৌর এলাকার মিনাজদি গ্রামের মো.আজিজ খানের ছেলে সোলায়মান খানের (৩৫) পারিবারিকভাবে বিয়ে হয়। সংসারে অভাব-অনটন থাকায় প্রায় সময় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকতো। পরে রোববার সামান্য বিষয় নিয়ে ফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী সোলায়মানের হাতের কাছে থাকা ধারালো দা দিয়ে তার স্ত্রীকে কুঁপিয়ে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় ময়নাকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতে বরিশাল সেবাচীম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। পরক্ষনে বরিশাল সেবাচীম হাসপাতালে ময়না তদন্ত শেষে রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছির উদ্দিন মৃধা বলেন, আমি ঘটনার কথা শুনেই ঘটনাস্থানে গিয়েছি এবং ঐ এলাকায় অভিযান চালিয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সোলায়মান খান কে গ্রেফতার করেছি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 5
    Shares


এই বিভাগের আরো খবর