• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কালকিনি পৌর নিবার্চনে এম হানিফ নৌকা পাওয়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন

ম.ম.হারুন অর রশিদ, মাদারীপুর
প্রকাশ হয়েছে : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১ | ৫:০০ pm
                             
                                 

আসন্ন পৌরসভা নির্বাচনে মাদারীপুরের কালকিনিতে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন আওয়ামীলীগ নেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এস এম হানিফ। এদিকে তাকে মনোনয়ন দেয়ার খবরে হাজার হাজার দলীয় ও তার কর্মী সমর্থকরা মিলে পৌর এলাকার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল বের করে প্রধান-প্রধান সড়ক প্রদক্ষীন করেন। এবং তারা পৌর এলাকার বিভিন্ন হাট-বাজারে মিষ্টি বিতরন করে। বুধবার সন্ধ্যায় ঢাকা কেন্দ্রীয় আওয়ামী লীগ অফিস থেকে এ ঘোষণা দেয়া হয়।

এস এম হানিফ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আবদুস সোবাহান গোলাপের অনুসারি। অপরদিকে সংবাদ প্রকাশের পর পরেই কালিকিনি উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দদের মাঝে বইছে খুশির আমেজ।

নৌকার প্রার্থী এস এম হানিফ বলেন, আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি দীর্ঘদিন ধরে কালিকিনি থানা আওয়ামীলীগের সদস্য ছিলাম। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আবদুস সোবাহান গোলাপ ভাইকে সহ আমার কালকিনির সকল নেতা কর্মি ও সমর্থকদের। আমাকে যে পুরস্কার দিয়েছেন আমি অবশ্যই জয়ী হয়ে এর মান অক্ষুন্ন রাখবো। তিনি নির্বাচনে জয়ী হয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত সুন্দর ও পরিচ্ছন্ন একটি ডিজিটাল কালিকনি পৌরসভা হিসেবে রূপান্তরিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এছাড়া আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীককে জয়ের লক্ষে দলবল নির্বিশেষে তিনি সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। উল্লেখ্য নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৭ জানুয়ারী, যাচাই-বাছাই ১৯ জানুয়ারী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারী, ভোটগ্রহণ ১৪ ফেব্রুয়ারী।

সংবাদটি শেয়ার করুন
  • 4
    Shares


এই বিভাগের আরো খবর