• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:১৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কালিগঞ্জে ১২’শ পিস ইয়াবাসহ ৫ জন আটক

শেখ আবু মুছা, সাতক্ষীরা
প্রকাশ হয়েছে : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ৭:৩১ pm
                             
                                 

সাতক্ষীরার কালিগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও মাদক ব্যবসায়ী পিতা-পুত্রসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

কালিগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জামাল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুরে অভিযান চালিয়ে যশোর জেলার শার্শা এলাকার দুই ব্যক্তিকে ২শ’ পিস ইয়াবাসহ আটক করে।

পরে তাদের দেয়া তথ্যানুযায়ী থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশ ফোর্স উপজেলা সদরের নাজিমগঞ্জ বাজার এলাকায় পুটের বাসাবাড়ি থেকে রাত সাড়ে ৯ টায় ১ হাজার ২’শ ৬ পিস ইয়াবা এবং নগদ ৩৯ হাজার টাকাসহ ৩ জনকে আটক করে।

আটককৃতরা হলেন উপজেলার মৌতলা গ্রামের মৃত কাজী মশিউর রহমান কোরাইশীর পুত্র কাজী রাফায়েত হোসেন রাফু(৪৬) ও তার কলেজ পড়ুয়া পুত্র (২২) ও শীতলপুর গ্রামের মৃত শেখ শহিদুল ইসলামের পুত্র শেখ মনিরুজ্জামান পুটে (৫৬)। অপর দু’জনের বাড়ি যশোর জেলার শার্শায়। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে বলেন -এচক্রটি অভিনব কৌশলে ভদ্রবেশে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদেরকে আটক করতে সক্ষম হয়েছি। মাদকসেবী ও মাদক ব্যবসায়ীর কোন ছাড় নেই, তাদের যেমনি হোক পাকড়াও করা হবে। ইয়াবা ও নগদ টাকাসহ আটককৃতদের শুক্রবার (২৩ অক্টোবর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 8
    Shares


এই বিভাগের আরো খবর