• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
কোভিড-১৯ ভ্যাকসিন নিলেন শেখ হাসিনা লালপুরে প্রতীক বরাদ্দের পর জমে উঠেছে লালপুর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন বাগেরহাটে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে খুশি মুক্তিযোদ্ধা রতন বিশ্বাস বোয়ালমারীতে ফসলি জমি থেকে মাটি কাটায় ইটভাটাকে জরিমানা সুন্দরগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার বোয়ালমারীতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা আহত ১ শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদ্যাপনে প্রস্ততি সভা গৌরীপুরে কৃষি কর্মকর্তা হাবিবুল ইসলামের বিদায় সংবর্ধনা সিংগাইর কলেজের ভিপি মিরু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে সংবর্ধনা

কাশিমপুর কারাগারে হলমার্ক কেলেঙ্কারি তুষারের সাথে এক নারীর সাক্ষাৎ

মোঃ আবু তাহের, গাজীপুর
প্রকাশ হয়েছে : রবিবার, ২৪ জানুয়ারী ২০২১ | ৫:১৪ pm
                             
                                 

গত ৬জানুয়ারি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার এর পার্ট-১ আটকৃত হলমার্ক কেলেঙ্কারি তুষারের সাথে এক নারির সাক্ষাৎ করার ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায় ডেপুটি জেলার সাকলাইন তুষারের এক নারির সাক্ষাতের অনুমতির জন্য ১২:২২মিনিটে সুপার রুমে প্রবেশ করেন, সুপার এর রুম থেকে অনুমতি নিয়ে ১২:৪০ মিনিটে বের হন সাকলাইন। ১২:৫৬ মিনিটে ওই নারী কারাগারে প্রবেশ করেন।

দেখা যায় ডেপুটি জেলার সাকলাইন ১২:৫৭ মিনিটে কারাগারের ভিতরে প্রবেশ করে ১৩:০৪ মিনিটে তুষার কে সাথে নিয়ে এক নারীর সাথে সাক্ষাৎ করতে একটি কক্ষে দেন। ১:১৫ মিনিটে জেল সুপার কারাগার থেকে বের হয়ে যায়। এরপর তুষার একটি কক্ষে ওই নারীকে নিয়ে প্রায় ঘন্টা খানিক সময় অতিক্রম করে। তবে এ ঘটনায় কারাগারের জেল সুপারের সাথে একাধিকবার কথা বলার চেষ্টা করেও তাকে মোবাইল ফোনে না পাওয়া গেলেও দুপুরে জেলার সাকলাইন ক্ষিপ্ত হয়ে জানান, সুপার স্যারের অনুমতিতে সাক্ষাতের সকল ব্যবস্থা করা হয়েছে।

এ ঘটনার প্রেক্ষিতে গাজীপুর জেলা প্রশাসকের অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল কালামকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করেছে জেলা প্রশাসক। তদন্ত কমিটি ইতি মধ্যে সাক্ষাতের বিষয়টি সত্যতা পেয়েছে বলে জানান গাজীপুরের জেলা প্রশাসক।

সংবাদটি শেয়ার করুন
  • 2
    Shares


এই বিভাগের আরো খবর