• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:০৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কুড়িগ্রামকে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করতে চান মেয়রপ্রার্থী সাজু 

মুহাম্মদ রাসেল উদ্দিন, নাগেশ্বরী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ | ৪:৪৪ pm
                             
                                 

মেয়র নয় পৌরবাসীর সেবক হতে চাই। মানুষের সেবা করার সুযোগ পেলে মডেল পৌরসভা গড়ে তুলবো। রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট,পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সেনিটেশন, রোড লাইট সহ নানা উন্নয়নমূলক কর্মকান্ড স্বচ্ছতার সাথে পরিচালিত করবো।

পৌরসভার নির্বাচনকে সামনে রেখে পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সাজু পৌরবাসীর উদ্দেশ্যে এ কথা বলেন ।    নির্বাচনকে সামনে রেখে পৌর এলাকার পাড়া মহল্লা, চায়ের দোকান থেকে শুরু করে রাজনৈতিক টেবিলে চলছে নির্বাচনের আমেজ। পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে গোটা শহর। আলোকিত পৌরসভা গড়ে তুলতে প্রয়োজন একজন দক্ষ ও যোগ্য পৌরমেয়র। এর কোনো বিকল্প নেই।

একথা জানিয়ে কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব বলেন, আমজনতার প্রিয়মুখ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সাজু বর্তমান সময়ের সাহসী সন্তান, কুড়িগ্রামের নতুন প্রজন্মের অহংকার।

তিনি আরও বলেন, কুড়িগ্রাম প্রথম শ্রেণীর পৌরসভা হলেও নাগরিক সব সুযোগ থেকে বঞ্চিত পৌরবাসী। নানান অনিয়ম দুর্নীতি ও অদক্ষতার কারণে কুড়িগ্রাম পৌরসভা আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। কুড়িগ্রাম পৌরসভার মেয়র প্রার্থী ঘোষণার পর থেকেই যিনি পৌরবাসীর দ্বারে দ্বারে ঘুরছেন। সুখে দুঃখে সবসময় খোঁজ খবর নিচ্ছেন তিনি হচ্ছেন আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু। তিনি মহামারি নভেল করোনা ভাইরাস ও বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী সহ নানান সহায়তা দিয়ে যাচ্ছেন ।

এ ব্যাপারে মেয়রপ্রার্থী আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলার মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নীল স্বপ্ন বাস্তবায়নে কুড়িগ্রাম পৌরসভাকে আধুনিক, পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। আর সেজন্য আসন্ন পৌরনির্বাচনে তিনি পৌরবাসীর সমর্থন ও সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 62
    Shares


এই বিভাগের আরো খবর