• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:১৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কুমিল্লার দেবিদ্বারে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

শহিদুল ইসলাম ভূঁইয়া, দ্বেবীদার (কুমিল্লা)
প্রকাশ হয়েছে : রবিবার, ৪ জুলাই ২০২১ | ৭:৪৫ pm
                             
                                 

কুমিল্লার দেবিদ্বারে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রীর বিতরণ উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুর ১২টায় উপজেলা হলরুমে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ২ হাজার ৪’শ খাদ্যের প্যাকেট বিতরণের জন্য ইউপি চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের হাতে তুলে দেন সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে দেবিদ্বার উপজেলা প্রশাসন ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ১৫০টি করে মোট ২হাজার ৪শ’ খাদ্য সামগ্রীর প্যাকেট প্রস্তুত করেছেন। যাতে রয়েছে, ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, এক কেজি লবন ও ১ লিটার তেল।
বিতরণ শেষে রাজী ফখরুল সাংবাদিকদের বলেন, যেভাবে বঙ্গবন্ধু প্রান্তিক জনগোষ্ঠির চিন্তা করতেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এ মানুষগুলোর জন্য চিন্তা করেন। এ খাদ্যসামগ্রী গুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। আমি চাই প্রতিটি ইউপি চেয়ারম্যান তাঁর নিজ নিজ এলাকায় দরিদ্র পরিবারের মাঝে এ খাদ্যগুলো সুষ্ঠু বন্টনের মাধ্যমে পৌছে দিবেন। তিনি আরও বলেন, বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না, ঘরবিহীন থাকবেনা এ পরিকল্পনা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাকিব হাসান, ভাইস চেয়ারম্যান মো. আবুল কাশেম ওমানী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. গোলাম মাওলাসহ প্রতিটি ইউপি’র চেয়াম্যান ও সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর