• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৫৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

কুড়িগ্রামে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

মুহাম্মদ রাসেল উদ্দিন, নাগেশ্বরী (কুড়িগ্রাম)
প্রকাশ হয়েছে : শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ১:১৮ pm
                             
                                 

কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী

সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা আওয়ামীলীগ, পৌরসভাসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান নানান কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে।

শনিবার সকালে জেলা আওয়ামীলীগ শাপলা মোড়স্থ দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, দোয়া মাহফিল ও শোক র‌্যালির আয়োজন করে। পরে সকাল ৯টায় কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা আওয়ামীলীগ, পৌরসভাসহ বিভিন্ন সরকারি-বেসরকারি ও পেশাজীবী সংগঠন।

শোক জানাতে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো: জাফর আলী, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র আব্দুল জলিল প্রমুখ।

দিবসটি উপলক্ষে ঘোষপাড়াস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 39
    Shares


এই বিভাগের আরো খবর