• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৪৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

কেন্দ্রীয় আ’লীগ নেতা মায়া চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা

ইখতেখার আহমদ
প্রকাশ হয়েছে : বুধবার, ২ ডিসেম্বর ২০২০ | ৬:৫৪ pm
                             
                                 

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহি’সহ চৌধুরী পরিবারের সকলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম মাষ্টার।

মঙ্গলবার (২রা ডিসেম্বর) সকালে গুলশানের মরিয়ম টাওয়ারের বাসায় গিয়ে আনুষ্ঠানিক ভাবে সাবেক মন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহি’সহ চৌধুরী পরিবারের সকলকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এ সময় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল, সোবহান সরকার সুভা, মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মামুন হাওলাদার, যুবলীগ নেতা খোরশেদ আলম প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে সাবেক মন্ত্রী মায়া বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আজীবন গণমানুষের অধিকারের কথা বলেছে। দলটির প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের সাধারণ মানুষের অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন। এজন্য তাঁকে অনেক অত্যাচার-নির্যাতন ও জেল-জুলুমও সহ্য করতে হয়েছে। তিনি কখনও অন্যায়ের কাছে মাথানত করেননি। ব্যক্তি বা গোষ্ঠী স্বার্থ উপেক্ষা করে তিনি মানুষের কল্যাণে আজীবন কাজ করেছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বাংলাদেশ আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীর একই আদর্শের অনুসারী হতে হবে। ব্যক্তিস্বার্থের ঊর্ধ্বে থেকে সাধারণ মানুষের কল্যাণে প্রত্যেককে সর্বদা সচেষ্ট থাকতে হবে। তবেই জাতির পিতার আদর্শ বাস্তবায়ন করা সম্ভব হবে এবং তাঁর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ করা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 135
    Shares


এই বিভাগের আরো খবর