• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৩৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
ঘাটাইলের দেওপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হেপলুর উদ্যোগে মাস্ক বিতরণ মাগুরায় করোনা প্রতিরোধে এমপি শিখরের অনুদানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ শ্যামনগরে দুই দিনে করোনা টিকার ২য় ডোজ গ্রহণ করলেন ২১০জন শ্যামনগরে মোবাইলকোটে প্রায় আটহাজার টাকা অর্থদন্ড প্রদান মাদারীপুরে মেজর ও মেরিন অফিসার পরিচয় দিয়ে প্রতারনার সময় ৩জন আটক করোনায় মাদারীপুরের শিবচরে এক ব্যাক্তির মৃত্যু মণিরামপুরে করোনা নির্দেশনা না মানায় জরিমানা তাহিরপুরে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় বালু খেকোদের মারপিটে এক ব্যক্তি আহত ‘২০০ টাকার জন্য খুন করেছি’ ঘাতক বন্ধুর স্বীকারোক্তি সাতক্ষীরায় দিন-দুপুরে বন্ধুকে জবাই করে হত্যা

কেশবপুরে এসআই হাসান আলীর দাফন সম্পন্ন

আবু হুরাইরা রাসেল কেশবপুর (যশোর)
প্রকাশ হয়েছে : মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৩:২১ pm
                             
                                 

কেশবপুরের সন্তান পুলিশের উপ-পরিদর্শক হাসান আলীর মরদেহ তার কর্মস্থল পাবনার আতাইকুলা থানা থেকে রোববার রাত ৩টার দিকে গ্রামের বাড়ি সুজাপুরে পৌঁছায়। এ সময় মরদেহকে ঘিরে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। ওই রাতেই শত শত মানুষ তাকে এক নজর দেখতে তার বাড়ি সদর ইউনিয়নের সুজাপুর গ্রামে ভিড় করেন। এ সময় পাড়া প্রতিবেশী, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

সোমবার সকাল ৮টায় বসত বাড়ির পাশেই হাসান আলীর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা নামাজে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীন, কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন আলা, ইউপি সদস্য কামরুজ্জামান কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দিন গাজীসহ পাবনার পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শরিক হন। এর আগে রোববার রাতে এশার নামাজ বাদ পাবনা পুলিশ লাইন্স মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে ওই রাতেই পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তাস্তর করে অ্যাম্বুলেন্সে কেশবপুরের উদ্দেশ্যে পাঠানো হয়।
জানা গেছে, হাসান আলী ৩৭তম আউটসাইট ক্যাডেট হিসেবে গত বছরের ৬ ফেব্রুয়ারী পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি এ বছরের ৮ ফেব্রুয়ারী পাবনার আতাইকুলায় থানায় উপ পরিদর্শক হিসেবে যোগদান করেন। তার বাবা জব্বার আলী একজন ভ্যান চালক।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর