• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
আলফাডাঙ্গায় স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১ ইবি শাখা’র আলোর দিশা বাংলাদেশ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান লক্ষ্মীপুরে সেলাই মেশিন ও রিকশা বিতরণ মতলবে পুলিশ ও জনসাধারণের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টারের’ নির্মাণকাজ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী পলক শাহজাদপরে স্বাস্থ্য সহকারীদৈর কর্ম বিরতি বকশীগঞ্জে অনির্দিষ্টকালের কর্ম বিরতিতে স্বাস্থ্য সহকারীরা কর্ণফুলী নদীর নাব‍্যতা বাড়াতে সমীক্ষা পরিচালনার উদ্যোগ

কেশবপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ভ্যান চালকের মৃত্যু

আবু হুরাইরা রাসেল কেশবপুর (যশোর)
প্রকাশ হয়েছে : বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ৬:২৬ pm
                             
                                 

কেশবপুরে বুধবার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল হোসেন নামে এক ভ্যান চালক মারা গেছেন। সে উপজেলার কাঁস্তা গ্রামের কসিম উদ্দিন সরদারের ছেলে।

নিহতের বাবা কসিম উদ্দিন সরদার জানান, তার ছেলে ভ্যান চালক সোহেল হোসেন (৩০) নিজের ব্যাটারি চালিত ভ্যানের চার্জারের তার সুপারি কাটা জাতি দিয়ে কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার সোহেল হোসেনের ভাটার কাজে যাওয়ার কথা ছিল। সে কারণে নিজের ব্যাটারি চালিত ভ্যান ও ভ্যানের চার্জার সঙ্গে নিয়ে যাওয়ার জন্য চার্জারের তার সুপারি কাটা জাতি দিয়ে কেটে বিচ্ছিন্ন করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসীম উদ্দিন বলেন, থানায় অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে। কোন অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  • 13
    Shares


এই বিভাগের আরো খবর