• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
সাতক্ষীরায় জুলাই মাসে করোনায় ১৫, উপসর্গে ২০৫ জনের মৃত্যু গোবিন্দগঞ্জ ছিনতাইকৃত মহিষ আক্কেলপুরে উদ্ধার রবিউল এবার পেল সুচিকিৎসার ব্যবস্থা, সমাজসেবা থেকে পেল আর্থিক সহায়তা বোয়ালমারীতে জেলা পরিষদ বানিজ্যিক ভবনের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার সুন্দরগঞ্জে টিকা সম্প্রসারণে অবহিতকরণ সভা মাধবপুরে কঠোর নজরদারিতে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলায় জরিমানা সেই পরিত্যক্ত ঘরেই মারা গেলেন জনপ্রিয় শিক্ষক যত্রতত্র ফেলা হচ্ছে বর্জ্য, হুমকির মুখে পরিবেশ বকশীগঞ্জে ৩৩৩ ফোন ও খুদে বার্তা পাঠিয়ে খাদ্য সহায়তা পেয়েছেন ১৪০০ পরিবার! চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হলেন সম্রাট গাজী

কোভিড-১৯ ঠাকুরগাঁওয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে ১শ’তে

মো: আসাদুজ্জামান, ঠাকুরগাঁও
প্রকাশ হয়েছে : বুধবার, ৭ জুলাই ২০২১ | ১২:২৫ am
                             
                                 

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছয় দিনে মৃত্যুর সংখ্যা বেড়ে ১০০ তে দাঁড়িয়েছে। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় ভাইরাসটিতে নতুন আক্রান্ত হয়েছেন ১১৪ জন। এ সময় মৃত্যু হয়েছে আরও পাঁচজনের।

মঙ্গলবার (০৬ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, ৫ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন একজন, ৪ জুলাই মারা গেছে সাতজন, ৩ জুলাই মারা গেছে চারজন, ১ জুলাই মারা গেছেন দুজন। নিহতদের প্রত্যেকের বয়স ৪০ থেকে ৭০ বছরের মধ্যে।

সিভিল সার্জন মাহফুজার বলেন, ২৪ ঘণ্টায় জেলায় ২৬৬টি নমুনা পরীক্ষা করে ১১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় মৃত্যু হয়েছে পাঁচজনের। যাদের মধ্যে তিনজন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে, রংপুর সদর হাসপাতালে একজন ও ঠাকুরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স একজন মারা গেছেন।

এ ছাড়া ২৪ ঘণ্টায় আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৬৪ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় চারজন, রানীশংকৈল উপজেলায় ২১ জন, হরিপুর উপজেলায় সাতজন ও পীরগঞ্জ উপজেলায় ১৮ জন রয়েছেন।

ঠাকুরগাঁও জেলায় এখন পর্যন্ত ৩ হাজার ৯৭৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৪৭৪ জন ও মৃত্যুবরণ করেছেন ১০০ জন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগের আরো খবর