• শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১২:৫৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
শিরোনাম
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান মাগুরায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ মিছিল পাবনায় বালু তোলার দায়ে ৫ জনের জরিমানা মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান পাইকগাছায় জলদস্যু রুস্তোম আটক, অস্ত্র গুলি উদ্ধার শুক্রবার থেকে মধুমতি এক্সপ্রেস চলবে ফরিদপুর-ভাঙ্গা রুটে বোয়ালমারীতে মোবাইল চোর চক্রের দলনেতা  গ্রেফতার বাগেরহাটে এপেন্ডিসাইটিস অপারেশনে যুবকের মৃত্যু নিয়ে গুঞ্জন মণিরামপুরে রাস্তার কাজের নামে মেম্বারের অর্থ বাণিজ্য আক্কেলপুরে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

ক্কেলপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্নহত্যা

মো: সকেল হোসেন, আক্কেলপুর, জয়পুরহাট
প্রকাশ হয়েছে : সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ২:৩৮ pm
                             
                                 


জয়পুরহাটের আক্কেলপুরে এফাজ উদ্দিন (৮২) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ৭টায় একটি ঘরের মধ্যে ওই বৃদ্ধের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয় স্বজনরা।

নিহত এফাজ উদ্দিন উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামের মৃত হাবের আলীর ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, এফাজ উদ্দিন একজন মানসিক ভারসাম্যহীন রোগী। সে রবিবার রাতে বাড়িতে এসে ঘরে ঘুমিয়ে ছিলেন। সকালে তাকে ডাকা ডাকি করলে কোন সারা শব্দ না পেয়ে ঘরে ইটের একটি ছিদ্র দিয়ে তার ঝুলন্ত লাশ দেখেতে পায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় পুলিশ লাশটিকে পরিবারের নিকট হস্তান্তর করেছেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন
  • 1
    Share


এই বিভাগের আরো খবর