• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ডায়নেস্কো মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল: চ্যাম্পিয়ন-লুধূয়া ভূঁইয়া স্পোটিং ক্লাব

খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক নির্মূল সম্ভব: বায়েজীদ ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ হয়েছে : শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০২০ | ১০:২২ pm
                             
                                 

‘খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল করা সম্ভব’ বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। তিনি দৈনিক আমাদের লক্ষ্মীপুর’র প্রকাশক ও সম্পাদক।

১১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় ডায়নেস্কো মিনি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে ঐতিহ্যবাহী লুধুয়া ভূঁইয়া বাড়ী প্রাঙ্গণে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে ৯টি দল অংশগ্রহণ করে।

বায়েজীদ ভূঁইয়া বলেন, ‘যুব ও তরুণ সমাজের মাঝে খেলাধুলার বিস্তার করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ নিয়েছেন। বতর্মানে শিক্ষার্থীদের জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই।


অনুষ্ঠানে অতিথি ছিলেন- আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক সাইদুল ইসলাম বাকীন ভূঁইয়া সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বায়েজীদ ভূঁইয়া আরও বলেন, ‘খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক, বাল্যবিয়ে, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন আরও বাড়াতে হবে।
এসময় ভবিষ্যতে আরও খেলার আয়োজন করবেন বলে জানিয়ে তিনি বলেন, ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব।

মিনি ফুটবল টুর্নামেন্টের সমাপনী খেলায় লুধুয়া ভূঁইয়া স্পোটিং ক্লাব ২-০ গোলে চ্যাম্পিয়ন ও ভূঁইয়া বাড়ী রানার্সআপ হয়। পরে অতিথিরা বিজয়ী ও রানার্সআপ সহ খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন
  • 567
    Shares


এই বিভাগের আরো খবর